বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

 

 

Daily numerology prediction for 14 July 2021

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। অভাব অনুভব করবেন। কাজের চাপের কারণে চিন্তিত থাকতে পারেন। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। একাগ্রতার অভাব পরিলক্ষিত হবে।  আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ নীল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কুসঙ্গ এড়িয়ে চলুন, না-হলে ক্ষতি হতে পারে। অফিস ও ব্যবসা ক্ষেত্রে যাঁরা আপনার কাজে অখুশি, তাঁরা আপনার বিরোধিতা করবেন। অধিক মনোনিবেশ করুন। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ গাঢ় লাল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। কর্মক্ষেত্রে আধিকারিকরা আপনার কাজে নজর রাখবেন, তাই সাবধানে কাজ করুন। কাজের সঙ্গে সম্পর্ক যুক্ত সমস্যা দেখা দিতে পারে। প্রেম প্রসঙ্গে সক্রিয় থাকবেন। জীবনসঙ্গী কর্মক্ষেত্রে সুবর্ণ সুযোগ লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। নতুন কাজের পরিকল্পনা করবেন। আত্মীয়দের সহযোগিতা লাভ করবেন। পারিবারিক সুখ-শান্তিতে ভূমিকা পালন করবেন। যাত্রার ইচ্ছা থাকলে তা পূরণ হবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ আল্ট্রা।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। দাম্পত্য জীবনে সম্পর্ক উন্নতি হবে। নতুন ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ গড়ে উঠতে পারে। কাজের নতুন বিকল্প খুঁজে বার করুন। আপনার ব্যবহারের কারণে সকলের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তুলবেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কারও সঙ্গে ঝগড়া হতে পারে। ভাষায়ন নিয়ন্ত্রণ রাখুন। স্ত্রীর সহযোগিতায় পারিবারিক জীবন আনন্দে কাটবে। অর্থ বৃদ্ধি করতে চাইলে ভালো ভাবে লগ্নি করুন। চাকরিতে অস্থিরতা আসতে পারে। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কর্মক্ষেত্রে বিবাদ এড়িয়ে যান। যাত্রার ফলে লাভ হবে। নিজের বিবেকের কারণে পথে আগত সমস্ত বাধা দূর হবে। প্রেমিকের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনও আত্মীয়ের সঙ্গে দুঃখজনক ঘটনা ঘটতে পারে। পেটের সমস্যা দেখা দিতে পারে। সন্তানের শিক্ষায় ব্যয় হবে। বাচ্চারা পড়াশোনায় মনোনিবেশ করবেন। আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ লাল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। জীবনসঙ্গীর তরফে সুসংবাদ পাবেন। অপব্যয় নিয়ন্ত্রণে রাখুন। পড়ুয়াদের কঠিন পরিশ্রম করতে হবে। ব্যবসা ও ভালোবাসায় সাফল্য লাভ করবেন। বাড়ি বা গাড়ির জন্য লোন নিতে পারেন। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ লাল।

বন্ধ করুন