বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। কাজ ও ব্যবসার কারণে চিন্তিত থাকতে পারেন। আত্মীয়দের তরফে যে কোনও ধরণের সহযোগিতা প্রত্যাশা করতে পারেন। পরিবারে সুখ-শান্তি নিশ্চিত করতে আপনার গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ আল্ট্রা গ্রিন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। নিজের খামতিগুলিকে পূরণ করার দিন এটি। আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ গাঢ় নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। সরকারি কাজে সাফল্য লাভ করবেন। অধিক মনোনিবেশ করতে হবে। প্রতিহিংসা পরায়ন ব্যক্তিরা অফিস বা ব্যবসায়িক ক্ষেত্রে আপনার বিরুদ্ধাচারণ করতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। কাজের চাপের কারণে অবসাদ থাকতে পারে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারকে কম সময় দিতে পারবেন। আপনার শুভ সংখ্যা ৪২ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। বাড়িতে মাঙ্গলিক কাজ সম্পন্ন হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক উন্নতি হবে। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। ধর্মীয় কাজে রুচি বাড়বে। যে কাজই করুন না কেন, তা ভালো ভাবে পূর্ণ হবে। জীবনসঙ্গীর কারণে পারিবারিক জীবন সুখে কাটবে। আপনার শুভ সংখ্যা ২১ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। পরিবারে কোনও আত্মীয়ের সঙ্গে দুঃখজনক ঘটনা ঘটতে পারে। এটি শুনে মন অশান্ত থাকবে। সন্তানের শিক্ষার কারণে মনে চিন্তা থাকবে। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ ব্রাউন।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। অযথা বাদ-বিবাদে জড়াবেন না। পূজার্চনায় সময় কাটবে। বিবেক-বুদ্ধি দিয়ে আগত সমস্ত বাধা দূর করতে পারবেন। আপনার শুভ সংখ্যা ৩৩ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। ব্যয় বৃদ্ধি হবে। ধর্মীয় কাজে অধিক খরচ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় পড়ুয়াদের অধিক পরিশ্রম করতে হবে। ব্যঙ্ক থেকে বাড়ি বা গাড়ি কেনরা জন্য ঋণ নিতে পারেন। শুভ সংখ্যা ৪২ ও রঙ লাল।

 

বন্ধ করুন