বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। পড়ুয়াদের পড়াশোনার ক্ষতি হবে। দাম্পত্য জীবনের জন্য দিন ভালো। আপনার কাজ প্রশংসিত হবে। আপনার শুভ সংখ্যা ১১ ও রং আলট্রা সাদা।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। সতর্ক থাকুন, শেয়ার বেটিং, লটারিতে ক্ষতি হতে পারে। আধিকারিকরা চাকরিজীবীদের কাজে সন্তুষ্ট হবেন। ভাই-বোনেদের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ হাল্কা হলুদ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। আয় বৃদ্ধি হবে। বাচ্চাদের ভবিষ্যতের জন্য বিমা পলিসি নিয়ে বিচার করতে পারেন। দাম্পত্য জীবনে অবসাদ থাকবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রং নীল।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। কর্মক্ষেত্রে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনার আলস্য একাধিক কাজে বাধা দিতে পারে। ধৈর্য ধরুন। রাগের কারণে সম্পর্ক নষ্ট হবে। আপনার শুভ সংখ্যা ১৮ ও রং হালকা নীল।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। লগ্নি এড়িয়ে চলুন। স্বভাব ও রূপ-রঙ উন্নত করার চেষ্টার সন্তোষজনক ফলাফল লাভ করবেন। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে। আপনার শুভ সংখ্যা ২ ও রং সোনালি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। কাজের চাপ বাড়বে। ভাই-বোনের মধ্যে ঝগড়া হতে পারে। সম্পত্তি কিনে থাকলে, ঠিক ভাবে সমস্ত দলিল পড়ে দেখে নিন। আপনার শুভ সংখ্যা ৪ ও রং কালো।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। লাভের দিন। দাম্পত্য জীবনে দূরত্ব মিটবে। চোখে ইনফেকশন হতে পারে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। কেরিয়ারে নজর দিন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রং সাদা।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। কোনও কাজে সাক্ষর করার আগে ভালোভাবে পড়ে নিন। পুত্রের সঙ্গ লাভ করবেন। আপনার সম্মানহানি করতে পারে, এমন ব্যক্তির থেকে দূরে থাকুন, তাঁরা আপনার ক্ষতি করতে পারে। আপনার শুভ সংখ্যা ৫ ও রং সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতায় অগ্রসর হওয়ার সুযোগ পাবেন। নতুন প্রেম সম্পর্ক স্থাপিত হতে পারে। পারিবারিক সুখ-শান্তির জন্য দিন ভালো। শুভ সংখ্যা ৩ ও রং সোনালি।

 

বন্ধ করুন