বাংলা নিউজ > ভাগ্যলিপি > নভেম্বরে ৩ গ্রহের রাশি পরিবর্তন, ভাগ্যোদয় হবে ৪ রাশির জাতকদের, আপনারও হবে?
১৬ নভেম্বর রাশি পরিবর্তন করবে গ্রহের রাজা সূর্য।
১৬ নভেম্বর রাশি পরিবর্তন করবে গ্রহের রাজা সূর্য।

নভেম্বরে ৩ গ্রহের রাশি পরিবর্তন, ভাগ্যোদয় হবে ৪ রাশির জাতকদের, আপনারও হবে?

  • ধনতেরাসের দিনে কন্যা রাশিতে নিজের বিচরণ সম্পন্ন করে তুলা রাশিতে গোচর করবে বুধ। 

অক্টোবরের পর নভেম্বরে একাধিক বড় গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে, যার ফলে একাধিক রাশির ভাগ্যোদয় হবে। 

নভেম্বরে কোন গ্রহ কবে রাশি পরিবর্তন করবে

  • ২ নভেম্বর (মঙ্গলবার) ধনতেরাসের দিনে কন্যা রাশিতে নিজের বিচরণ সম্পন্ন করে তুলা রাশিতে গোচর করবে বুধ। এরপর ২১ নভেম্বর (রবিবার) তুলা থেকে বৃশ্চিক রাশিতে গোচর করবে এই গ্রহ।
  • ১৬ নভেম্বর রাশি পরিবর্তন করবে গ্রহের রাজা সূর্য। এদিন সূর্য নিজের নীচস্থ রাশি তুলা থেকে বেরিয়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।
  • ২০ নভেম্বর বৃহস্পতির রাশি পরিবর্তন হবে। তখন কুম্ভ রাশিতে গোচর করবে বৃহস্পতি।

নভেম্বরে এই তিন গ্রহের রাশি পরিবর্তনের ফলে কোন কোন গ্রহের লাভ হবে জেনে নিন—

মেষ- বুধের তুলায় গমনের ফলে দাম্পত্য জীবন সুখে কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য দূর হতে পারে। ২০ নভেম্বর পর্যন্ত এই রাশির একাদশ স্থানে তাকবে বৃহস্পতি, এর প্রভাবে শুভ ফল লাভ করবেন। ২২ নভেম্বর বুধ রাশির অষ্টম স্থানে গোচর করে আকস্মিক ধন লাভের যোগ সৃষ্টি করবে।

কর্কট- কর্কট রাশির চতুর্থ স্থানে বুধের রাশি পরিবর্তন হবে। যার ফলে পরিবারে চলতে থাকা সমস্যা থেকে মুক্তি পাবেন। এর পর এই রাশির পঞ্চম স্থানে সূর্যের রাশি পরিবর্তন হবে, এর প্রভাবে শিক্ষার সঙ্গে জড়িত জাতকরা সুফল লাভ করবেন। ২ নভেম্বর বৃশ্চিক রাশিতে বুধের উপস্থিতির ফলে বুধাদিত্য যোগ সৃষ্টি হবে। এর প্রভাবে কেরিয়ারে শুভ ফল লাভ করবেন।

কন্যা- নভেম্বরে গ্রহের রাশি পরিবর্তনের ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। প্রথমে এই রাশির দ্বিতীয় এবং পরে তৃতীয় স্থানে গোচর করবে বুধ। আবার তৃতীয় স্থানে গোচর করবে সূর্যও। এর প্রভাবে নভেম্বরে আকস্মিক ধন লাভ করবেন।

মকর- এই মাসে আপনার মনোস্কামনা পূর্ণ হবে। বুধের প্রভাবে কেরিয়ারে সুফল লাভ করবেন। ২২ নভেম্বরের পর কেরিয়ারে উন্নতি হতে পারে। বৃহস্পতির কুম্ভ রাশিতে গোচরের ফলে ভাষায় মাধুর্য আসবে।

বন্ধ করুন