বাংলা নিউজ > ভাগ্যলিপি > কোন রাশির জাতকরা পড়াশোনা, প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে ২০২২-এ? জানুন
আগামী বছর কেমন কাটবে, তা জানতে চান সকলে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
আগামী বছর কেমন কাটবে, তা জানতে চান সকলে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

কোন রাশির জাতকরা পড়াশোনা, প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে ২০২২-এ? জানুন

  • যে সমস্ত ছাত্ররা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁরাও নিজের ফলাফল সম্পর্কে আগেভাগে ধারণা লাভ করতে চান।

আগামী বছর কেমন কাটবে, তা জানতে চান সকলে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁরাও নিজের ফলাফল সম্পর্কে আগেভাগে ধারণা লাভ করতে চান। নতুন বছরে ১২টি রাশির জাতকদের পড়াশোনা কেমন হবে জেনে নিন—

মেষ- এই রাশির পড়ুয়ারা ২০২২-এ মিশ্র পরিণাম লাভ করবেন। বছরের প্রথম কয়েক মাসে তাঁদের পরিশ্রম করতে হতে পারে। উচ্চশিক্ষার বিষয় চিন্তাভাবনা করে থাকলে, মিশ্র পরিণাম পাবেন। তবে নভেম্বরের পর তাঁদের জন্য সময় ভালো। সারা বছর পরিশ্রম করে যেতে হবে মেষ রাশির জাতকদের।

বৃষ- এই রাশির প্রার্থীদের জাতকদের নববর্ষ খুব ভালো কাটবে। মন দিয়ে পড়াশোনা করবেন এই রাশির জাতকরা। যার ফলে তারা ভালো ফলাফল পাবেন। প্রতিযোগিতা মূলক পরীক্ষার দিক দিয়েও বছর ভালো কাটবে এই রাশির। সাফল্য লাভ করতে পারেন।

মিথুন- সাফল্যের কোনও শর্টকাট হয় না। পরিশ্রম ও একাগ্রতার জোরে সাফল্য লাভ করা যায়। মিথুন রাশির জাতকরা শিক্ষাক্ষেত্রে ভালো পরিণাম লাভ করবেন। বিদেশ গিয়ে পড়াশোনার ইচ্ছা থাকলেও বছর ভালো প্রমাণিত হবে। উচ্চশিক্ষায় ইচ্ছুক পড়ুয়ারা প্রতিষ্ঠিত কলেজ ও প্রতিষ্ঠানে চাকরি পেতে পারেন। প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে সাফল্য লাভ করবেন মিথুন জাতকরা।

কর্কট- ওঠা-নামায় বছর শুরু হবে এই রাশির জাতকদের। জানুয়ারি থেকে এপ্রিল মাস এই রাশির পড়ুয়া জাতকদের জন্য খুব একটা ভালো নয়। তাদের নানা সমস্যার মুখে পড়তে হতে পারে। তাই পড়াশোনা থেকে মন সরাবেন না এবং কোনও কারণে বিচলিতও হবেন না। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন এমন জাতক খুব একটা ভালো পরিণাম নাও পেতে পারেন।

সিংহ- বছরেল শুরুতে এই রাশির সিংহ পড়ুয়ারা ভালো সাফল্য লাভ করবেন। এপ্রিলের পরের সময় বিশেষ ভাবে অনুকূল থাকবে। উচ্চশিক্ষায় ইচ্ছুক পড়ুয়ারা ভালো প্রতিষ্ঠানে ভরতি হতে পারেন। বিদেশে উচ্চ শিক্ষার ইচ্ছুক জাতকরা সেপ্টেম্বর থেকে ডিসেম্বর মাসে সুসংবাদ পেতে পারেন।

কন্যা- এ বছর কঠিন পরিশ্রম করতে হবে। পড়াশোনায় কোনও পারিবারিক সমস্যার মুখোমুখি হতে পারেন। একারণে পড়াশোনায় কিছু সময়ের জন্য মনোনিবেশ করতে পারবেন না। বিদেশে গিয়ে বা বাইরে গিয়ে পড়াশোনায় ইচ্ছুক পড়ুয়াদের জন্য সময় অনুকূল। ২০২২-এর দ্বিতীয়ার্ধ অনুতূল থাকবে এবং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য সময় শুভ।

তুলা- এই রাশির পড়ুয়া জাতকদের বছর খুব ভালো কাটবে। একসঙ্গে একাধিক পরীক্ষায় সাফল্য লাভ করবেন। কঠিন পরিশ্রম ও একাগ্রতার জোরে এই সাফল্য অর্জন করবেন। এ বছর কেরিয়ারে উন্নতি লাভ করবেন। একাধিক ব্যক্তিকে প্রভাবিত করবেন আপনি।

বৃশ্চিক- মন অশান্ত হওয়ায় বছরের প্রথম কয়েক মাসে সমস্যায় পড়তে পারেন। পড়াশোনায় কঠিন পরিশ্রম থেকে পলায়ন করবেন না। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করেবন।

ধনু- এপ্রিল থেকে জুন এবং তার পর সেপ্টেম্বর মাস পড়ুয়া ধনু জাতকদের জন্য খুব ভালো কাটবে। পরীক্ষায় সাফল্য লাভ করতে পারেন। এই বছর ধনু রাশির পড়ুয়াদের জন্য আশীর্বাদ স্বরূপ। পড়াশোনায় মনোনিবেশ করুন, পরীক্ষা ভালো যাবে। বছরের শুরুতে রাহু আপনার রাশির ষষ্ঠ স্থানে থাকায় প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সাফল্য লাভ করবেন।

মকর- এই রাশির পড়ুয়াদের অগস্ট ও ডিসেম্বর মাস শুভ এবং সাফল্য প্রদানকারী। পরীক্ষায় ভালো ফলাফল করেূন। পাশাপাশি আপনার পরিবারের সমস্ত আর্থিক সমস্যা শীঘ্র শেষ হবে। ২০২২-এ আপনার স্বপ্নপূরণ হবে। বিদেশ গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন যে জাতকরা তাঁরা সুসংবাদ লাভ করবেন। উচ্চশিক্ষার প্রস্তুতি নিচ্ছে যে জাতকরা তাঁরা বছরের শুরুতে ভালো পরিণাম লাভ করবেন।

কুম্ভ- শনি এই রাশির জাতকদের ওপর আশীর্বাদ বর্ষণ করবে। কুম্ভ শনির স্বরাশি এবং চাকরির কারক গ্রহ। ২০২২-এ এই রাশির জাতকদের বেশি সমস্যার মুখে পড়তে হবে না। একসঙ্গে একাধিক প্রতিযোগিতামূলক পরীক্ষায় ব্যস্ত থাকবেন এই রাশির জাতকরা। জানুয়ারি থেকে মার্চ মাস কুম্ভ রাশির জাতকদের জন্য খুব ভালো। 

মীন- মিশ্র পরিণাম লাভ করবেন এই রাশির জাতকরা। পরিশ্রম করতে হবে ২০২২-এ। নতুন বছরের শুরুতে এর পরিণাম লাভ করবেন। উচ্চশিক্ষা ও বিদেশে গিয়ে শিক্ষা লাভের ক্ষেত্রে মিশ্র ফলাফল লাভ করবেন মীন রাশির জাতকরা।

বন্ধ করুন