বাংলা নিউজ > ভাগ্যলিপি > Name astrology: এই অক্ষর দিয়ে শুরু নামের মেয়েরা পান লক্ষ্মীর আশীর্বাদ, স্বামীর জন্য হন ভাগ্যবান

Name astrology: এই অক্ষর দিয়ে শুরু নামের মেয়েরা পান লক্ষ্মীর আশীর্বাদ, স্বামীর জন্য হন ভাগ্যবান

জ্যোতিষশাস্ত্র অনুসারে, নাম ব্যক্তির জীবনে গভীর প্রভাব ফেলে। নামের প্রথম অক্ষরটি রাশির সঙ্গে যুক্ত।  (Pexels)

Name astrology: কোন অক্ষর দিয়ে শুরু নামের মেয়েরা লক্ষ্মীর আশীর্বাদ পান, স্বামীর জন্য হন সৌভাগ্যবান, জেনে নিন এখান থেকে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, নাম ব্যক্তির জীবনে গভীর প্রভাব ফেলে। নামের প্রথম অক্ষরটি রাশির সঙ্গে  যুক্ত। বলা হয়ে থাকে যে নামের সঙ্গে  গ্রহের গভীর সম্পর্ক রয়েছে। জন্মের সময় গ্রহের অবস্থান অনুসারে বেশিরভাগ মানুষের নামকরণ করা হয়। আজ আমরা এমনই কিছু নামের কথা বলব, যেসব মেয়ের নাম এই অক্ষর দিয়ে শুরু হয় তারা খুব ভাগ্যবান। যারা এই মেয়েদের বিয়ে করে তাদের ভাগ্যের তালাও খুলে যায়।

A অক্ষর দিয়ে শুরু হওয়া নাম

যে মেয়েদের নাম A অক্ষর দিয়ে শুরু হয়। সে অন্যদের চেয়ে ভালো পরিকল্পনা করতে পারে। তিনি তার স্বামীর জন্য ভাগ্যবান প্রমাণিত হন। তাদের সামাজিক অবস্থা ভালো হয়। তারা খুব দ্রুত ভালো এবং খারাপ মানুষের মধ্যে পার্থক্য বুঝতে পারে। তাদের সামনে কেউ দাঁড়াতে পারে না। তারা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে স্বামীকে সাহায্য করে। সবাই তাদের বুদ্ধির প্রশংসা করে। সর্বদা তারা স্বামীকে সাফল্যের জন্য অনুপ্রাণিত করে।

D অক্ষর দিয়ে শুরু হওয়া নাম

D অক্ষর দিয়ে শুরু হওয়া নামের মেয়েরা তাদের লক্ষ্য সম্পর্কে সচেতন হন। তারা লক্ষ্য অর্জনের জন্য সম্ভাব্য সব প্রচেষ্টা করেন। এই d দিয়ে নাম দেওয়া মহিলারা তাদের স্বামীর উন্নতিতে বিশেষ ভূমিকা পালন করে। বিয়ের পর তাদের স্বামীরা বিশেষ সাফল্য পান। তাদের রয়েছে নেতৃত্বের গুণাবলী। তারা স্বামীকে অনেক সমর্থন করেন। খুব দ্রুত তারা কারও  হৃদয়ে জায়গা করে নেয়। তাদের স্বামীরাও এই মেয়েদের ভাগ্যের সুফল পান।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড! স্বাধীনতা সংগ্রামী ছিলেন মমতার বাবা, জানালেন রাজনীতিতে আসার ইতিহাস এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.