বাংলা নিউজ > ভাগ্যলিপি > প্রায় ১২ বছর হল এই ঘটনা, আগামী ১৩ মাস ব্যাপক লাভবান হবেন এই রাশির জাতকরা

জ্যোতিষশাস্ত্রে মোট ন'টি গ্রহের বর্ণনা করা হয়েছে। যে গ্রহগুলির রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, একটি রাশি থেকে অপর রাশিতে গ্রহের প্রবেশের ফলে ১২ টি রাশির জাতকদেরই প্রভাব পড়ে।

গত ২১ নভেম্বর মকর ছেড়ে কুম্ভ রাশিতে গোচর করেছেন বৃহস্পতি। তার ফলে ১২ বছর পর এমন ঘটনা ঘটেছে। এর আগে, ২০০৯ সালে শেষবার কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন বৃহস্পতি। আপাতত প্রায় ১৩ মাস সেই রাশিতেই বৃহস্পতি বিরাজ করবেন। সেই সময়ের মধ্যে একাধিক রাশির জাতকরা ব্যাপক লাভবান হবেন। কেরিয়ারের ক্ষেত্রে নয়া সুযোগ পাবেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। একনজরে দেখে নিন সেই তালিকায় কোন কোন রাশির জাতকরা আছেন -

মেষ- এই সময় মেষ রাশির জাতকদের অর্থ প্রাপ্তির যোগ তৈরি হবে। বিভিন্ন কাজে ব্যাপক সাফল্য পাবেন। পরিশ্রমের পুরো ফল মিলবে।

মিথুন- আচমকাই হাতে অর্থ আসবে। তেমনই যোগ তৈরি হচ্ছে। বৃহস্পতি কুম্ভ রাশিতে থাকাকালীন আপনার উন্নতির রাস্তা প্রশস্ত হবে। ব্যাপক লাভবান হবেন মিথুন রাশির জাতকরা।

সিংহ- কুম্ভ রাশিতে বৃহস্পতির গোচরের ঘটনাটি সিংহ রাশির জাতকদের জন্য দুর্দান্ত। এই সময় মান-সম্মান বাড়বে। সহজেই কঠিন এবং জটিল বিষয়ের সমাধান করে ফেলবেন। কেরিয়ারের ক্ষেত্রে নয়া সুযোগ মিলবে। উন্মোচিত হবে নয়া দিগন্ত।

কুম্ভ- কুম্ভ রাশিতেই প্রবেশ করেছেন বৃহস্পতি। সেইসঙ্গে নিয়ে এসেছেন সুখবর। এই সময় আপনার থমকে থাকা কাজ পূর্ণ হবে। আর্থিক অবস্থা ভালো হবে। এই সময় কেরিয়ারের জন্য গুরুত্বপূর্ণ কাজ পেতে পারেন।

বন্ধ করুন