বাংলা নিউজ > ভাগ্যলিপি > Leo Horoscope Today: সিংহের দৈনিক রাশিফল: রোম্যান্স ভরপুর থাকবে, আর্থিক দিক থেকে দিন ভালো থাকবে
Leo Horoscope Today: আজ সিংহ রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Leo Horoscope Today: সিংহের দৈনিক রাশিফল: রোম্যান্স ভরপুর থাকবে, আর্থিক দিক থেকে দিন ভালো থাকবে

  • Leo Today: সোমবার (২০ জুন) কেমন কাটবে সিংহ রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২০ অগস্ট)

জীবনে প্রতিকূল পরিস্থিতি থাকবে। তবে দিনের শুরুটা ভালোভাবে হবে। স্বাস্থ্য এবং পেশাদারি দিক থেকে দিনটা মোটামুটি কাটবে। আর্থিক দিক থেকে সময় ভালোই কাটতে পারে। সম্পত্তি সংক্রান্ত কোনও ভালো খবর পাওয়ার সম্ভাবনা আছে।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: আপনার প্রেমজীবন ভালো কাটবে। এতটাই ভালো কাটবে যে জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাবেন। দীর্ঘদিন ধরে জীবনসঙ্গীকে প্রপোজ করার যে পরিকল্পনা করছেন, তা আজ পূরণ করতে পারেন। প্রেমিক/প্রেমিকার ক্ষেত্রে সম্পর্কে ইতিবাচক পরিবর্তন আসবে। ছোটোখাটো সিদ্ধান্ত নিয়ে দীর্ঘদিনের পরিকল্পনা সফল করে তুলবেন। রোম্যান্সে ভরপুর থাকবে জীবন।

কেরিয়ার রাশিফল: কেরিয়ারের গ্রাফ সামান্য উঠতে পারে। তবে তাতে খুব একটা লাভ নাও হতে পারে। বরং আপনার রাস্তা আরও কঠিন করে তুলতে পারেন। যা দীর্ঘকালীন সময় আপনার ক্ষেত্রে বিপদ ঢেকে আনতে পারে।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্যের দিক থেকে দিন মোটামুটি কাটবে। তাও স্বাস্থ্য পরীক্ষা করে নেওয়া ভালো, যাতে কোনও শারীরিক সমস্যা নতুন করে ভোগাতে না পারে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও খারাপ খবর পাবেন না।

লাকি নম্বর: ২২। 

লাকি কালার: হালকা নীল।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন