বাংলা নিউজ > ভাগ্যলিপি > Libra Horoscope Today: তুলার দৈনিক রাশিফল: চাকরিতে সতর্ক থাকলেই সোমবার হবে সোনায় সোহাগা
Libra Horoscope Today: আজ তুলা রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Libra Horoscope Today: তুলার দৈনিক রাশিফল: চাকরিতে সতর্ক থাকলেই সোমবার হবে সোনায় সোহাগা

Libra Horoscope Today: সোমবার (২০ জুন) কেমন কাটবে তুলা রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

তুলা রাশি 

পেশাদারি ক্ষেত্র ছাড়া আজকের দিনটা তুল রাশির জাতকদের ভালো কাটবে। আর্থিক দিক থেকে দিন দারুণ কাটবে তুলা রাশির জাতকদের। সঞ্চয়ের দিকে নজর দিতে হবে। বিনিয়োগের জন্য আজ অত্যন্ত ভালো দিন। দারুণ রিটার্ন পাবেন। পরিবারের সদস্যদের মধ্যে ভালো সম্পর্ক থাকবে।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: প্রেমজীবনে ইতিবাচক কোনও পরিবর্তন আসতে পারে। তবে নেতিবাচক প্রভাবও থাকবে। রোম্যান্টিক জীবন মোটামুটি কাটবে। জীবনসঙ্গীর যে পরিকল্পনা করেছেন, তা আপনার জন্য ফলদায়ক হতে পারে। যদি আপনার প্রেমিক বা প্রেমিকা কোনও পরিকল্পনা করে থাকেন, তাতেও যান। সেটা আপনার জীবনের অন্যতম ভালো সময় হতে পারে।

কেরিয়ার রাশিফল: কেরিয়ারের দিক থেকে এটা সেরা সময় নয়। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলে ধাক্কা খেতে পারেন। নেতিবাচক প্রভাব পড়তে পারে। আপনি যাঁদের সঙ্গে কাজ করেন, তাঁরা খুব একটা সাহায্য় করবেন না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আজ ভালো দিন নয়।

স্বাস্থ্য রাশিফল: আজ স্বাস্থ্যের দিক থেকে ভালো কাটবে। আজ স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যার মুখে পড়তে হবে না। শরীর ভালো রাখতে যে নিয়ম মেনে পালন করে চলছিলেন, সেটা এখনও পালন করুন। তার ফলে আপনি দীর্ঘকালীন সময় লাভবান হবেন।

লাকি নম্বর: চার।

লাকি কালার: নীল।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন