বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৩৬ দিন এই রাশির জাতকদের উপর চলবে দুর্যোগ, মঙ্গল ও বৃহস্পতির যুতিতে হবে সমস্যা
আগামী ৩৬ দিন এই তিন রাশির জাতকদের উপর চলবে দুর্যোগ, মঙ্গল ও বৃহস্পতির যুতিতে হবে সমস্যা।

৩৬ দিন এই রাশির জাতকদের উপর চলবে দুর্যোগ, মঙ্গল ও বৃহস্পতির যুতিতে হবে সমস্যা

  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মান রাশিতে মঙ্গল এবং বৃহস্পতির যুতির ফলে আগামী ৩৬ দিন একাধিক রাশির জাতককে সতর্ক থাকতে হবে। তাঁদের জীবনে বিভিন্ন সমস্যা হতে পারে। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

আপাতত মীন রাশিতে অবস্থান করছেন মঙ্গল এবং বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্রে যে দুই গ্রহকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। মীন রাশিতে মঙ্গল এবং বৃহস্পতির যুতি তৈরি হয়েছে। 

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মান রাশিতে মঙ্গল এবং বৃহস্পতির যুতির ফলে আগামী ৩৬ দিন একাধিক রাশির জাতককে সতর্ক থাকতে হবে। তাঁদের জীবনে বিভিন্ন সমস্যা হতে পারে। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

মেষ রাশি- মেষ রাশির দ্বাদশ স্থানে গোচর করেছেন মঙ্গল। যে স্থানে ইতিমধ্যে আছেন বৃহস্পতি। যা খুব মেষ রাশির জাতকদের জন্য খুব একটা ভালো হবে না। আর্থিক সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। প্রতিটি কাজের ক্ষেত্রেই কিছুটা লড়াই করতে হবে। কথাবার্তার ক্ষেত্রে সংযমী থাকতে হবে মেষ রাশির জাতকদের।

আরও পড়ুন: বক্রি শনি: ১৪১ দিন সমস্যার জর্জরিত থাকবে এই ৩ রাশি, দুর্গাপুজোর পর মিলবে মুক্তি

সিংহ রাশি- সিংহ রাশির অষ্টম স্থানে আছেন মঙ্গল এবং বৃহস্পতি। তার ফলে সিংহ রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। কোথাও বিনিয়োগের পরিকল্পনা করলে এখন এড়িয়ে যাওয়াই ভালো। যদিও বা বিনিয়োগ করেন, তাহলে খুব ভেবেচিন্তে করবেন। নাহলে আর্থিক দিক থেকে ক্ষতি হতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে পরিবারের সঙ্গে ঝামেলা হওয়ার আশঙ্কা আছে।

তুলা রাশি-তুলা রাশির অষ্টম স্থানে অবস্থান করছেন গ্রহের সেনাপতি মঙ্গল এবং বৃহস্পতি। তার ফলে আগামী ৪০ দিন আপনার সময় তেমন ভালো কাটবে না। আদালত সংক্রান্ত কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বড় কোনও কাজ করতে হলে ভেবেচিন্তে কাজ করুন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন