বাংলা নিউজ > ভাগ্যলিপি > নতুন বছরের প্রথম ৩ মাস অত্যন্ত শুভ এই জাতকদের, আপনিও কি তালিকায়?
৪ ফেব্রুয়ারি মকরে মার্গি হয়ে ৬ মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ।

নতুন বছরের প্রথম ৩ মাস অত্যন্ত শুভ এই জাতকদের, আপনিও কি তালিকায়?

এদিন সকাল ১১টা ৩২ মিনিটে রাশি পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে গ্রহের যুবরাজ। ৬ মার্চ পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে বুধ। এরই মাঝে ১৪ জানুয়ারি মকর রাশিতে বক্রি হবে বুধ।

আগামী ২৯ ডিসেম্বর রাশি পরিবর্তন করতে চলেছে বুধ। সেদিন সকাল ১১টা ৩২ মিনিটে রাশি পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করবে গ্রহের যুবরাজ। ৬ মার্চ পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে বুধ। এরই মাঝে ১৪ জানুয়ারি মকর রাশিতে বক্রি হবে বুধ। ৪ ফেব্রুয়ারি মকরে মার্গি হয়ে ৬ মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। বুধের প্রভাবের ফলে বছরের প্রথম তিন মাস এই রাশির জাতকরা অসাধারণ ফলাফল লাভ করবে—

মেষ- বুধের গোচরের ফলে এই রাশির জাতকদের ব্যবসা ও কেরিয়ারে লাভ হবে। সরকারি ক্ষেত্রের সঙ্গে জড়িতরা মান-সম্মান ও ধন লাভ করবে। নতুন ব্যবসা শুরুর জন্য সময় ভালো। মিডিয়া, লেখালেখি ও ব্যাঙ্কিংয়ের সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় উত্তম।

বৃষ- এই রাশির জাতকদের জন্য বুধের রাশি পরিবর্তন আশীর্বাদের চেয়ে কোনও অংশে কম নয়। এ সময় ছোট দূরত্বের যাত্রা করতে পারেন। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য সময় অনুকূল। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে। অর্থ সঞ্চয়ে সফল হবেন।

ধনু- এই রাশির জাতকদের বুধের রাশির পরিবর্তনের ফলে লাভ হবে। অর্থ লগ্নির লাভ অর্জন করবেন। ব্যবসায়ীদের জন্য সময় উত্তম। পারিবারিক জীবনে সামঞ্জস্য ও সহযোগিতা বাড়বে। আর্থিক লেন-দেনের জন্য সময় অনুকূল।

মকর- আর্থিক লাভ হবে। ব্যবসা ও লগ্নি থেকে লাভ হতে পারে। সমাজে মান-সম্মান লাভ করতে পারেন।

মীন- বুধের গোচর খুব ভালো ফলাফল দেবে মীন রাশির জাতকদের। পারিবারিক জীবনে আনন্দ থাকবে। আর্থিক পরিস্থিতি অনুকূল থাকবে। আয়ের উৎস বাড়তে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে।

বন্ধ করুন