বাংলা নিউজ > ভাগ্যলিপি > মঙ্গলবার থেকে ভাগ্যোদয়, পরের ৪০ দিন কাটবে দুর্দান্ত, হাতে আসবে টাকা, হবে উন্নতি
চন্দ্রগ্রহণের ঠিক একদিন পর মীন রাশিতে প্রবেশ করছেন মঙ্গল গ্রহ। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

মঙ্গলবার থেকে ভাগ্যোদয়, পরের ৪০ দিন কাটবে দুর্দান্ত, হাতে আসবে টাকা, হবে উন্নতি

  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের রাশি পরিবর্তনের ফলে রাশির জাতকদের উপর প্রভাব পড়ে থাকে। তার ফলে বিভিন্ন রাশির জীবনে পরিবর্তন আসবে। তিনটি রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। তাঁদের ভাগ্য ভালো থাকবে। জাতকদের আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। তবে বিনিয়োগের সময় সতর্ক থাকুন।

চন্দ্রগ্রহণের ঠিক একদিন পর মীন রাশিতে প্রবেশ করছেন মঙ্গল গ্রহ। ৪০ দিন সেখানেই থাকবেন। তার ফলে বিভিন্ন রাশির জীবনে পরিবর্তন আসবে। তিনটি রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। তাঁদের ভাগ্য ভালো থাকবে।

আগামী ১৭ মে (মঙ্গলবার) সকাল ন'টায় মীন রাশিতে প্রবেশ করবেন মঙ্গল। ২৭ জুন পর্যন্ত এই রাশিতেই থাকবেন। তার ফলে কোন তিনটি রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন, তা দেখে নিন -

বৃষ, মিথুন এবং কর্কট রাশির জাতকদের উপর মঙ্গলের রাশি পরিবর্তনের শুভ প্রভাব পড়বে। জমি-সম্পত্তি থেকে বৃষ রাশির জাতকদের অর্থপ্রাপ্তির যোগ তৈরি হবে। আবার মিথুন রাশির জাতকদের আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হবে। তবে বিনিয়োগের সময় সতর্ক থাকুন। 

আরও পড়ুন: Unlucky Zodiacs: বুদ্ধপূর্ণিমার ঠিক আগে বাজে সময় শুরু এই ৩ রাশির, জীবনে লেগেই থাকবে সমস্যা

অন্যদিকে, কর্কট রাশির জাতকদের ক্ষেত্রেও মঙ্গলের গোচর লাভজনক হবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কর্কট রাশির নবম,দশম ও একাদশ স্থানে গোচর করবেন মঙ্গল। যখন কোনও রাশির নবম, দশম এবং একাদশ স্থানে কোনও গ্রহ গোচর করেন, তখন ওই রাশির জাতকরা অর্থ লাভ করেন। আপনি যে কাজ করবেন, তা প্রশংসিত হবে। কাজে সফল হবেন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন