বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shani Dev Blessings: শ্রাবণ মাসের তৃতীয় শনিবার, শনিদেবের কৃপায় এই ৫ রাশির সময় দারুণ কাটবে
আজ শ্রাবণ মাসের তৃতীয় শনিবার

Shani Dev Blessings: শ্রাবণ মাসের তৃতীয় শনিবার, শনিদেবের কৃপায় এই ৫ রাশির সময় দারুণ কাটবে

  • Effects Of Saturn: শ্রাবণ মাস ভগবান শিবের খুব প্রিয়। আর শনিবার হল শনিদেবের দিন। দু’টি বিষয় মাথায় রেখে শনিবারে কী কী করবেন?

৩০ জুলাই শ্রাবণ মাসের তৃতীয় শনিবার। শ্রাবণ মাসের শনিবারে শনিদেবের পূজা করলে শীঘ্রই শুভ ফল পাওয়া যায় বলে বিশ্বাস করা হয়। শনিদেবকে ভগবান শঙ্করের পরম ভক্ত বলে মনে করা হয়। শ্রাবণ মাস ভোলেনাথের খুব প্রিয়। এমন পরিস্থিতিতে শ্রাবণ মাসের শনিবার পূজা করলে ভগবান শঙ্করের সঙ্গে শনিদেবের আশীর্বাদ পাওয়া যায়। জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়পরায়ণ ও কর্মফলদাতা বলে মনে করা হয়।

শনি মকর রাশিতে থাকার কারণে ধনু, মকর ও কুম্ভ রাশির জাতকদের জন্য শনির সাড়েসাতি চলছে। মিথুন ও তুলা রাশির জাতক জাতিকাদের জন্য চলছে শনির ঢাইয়া। শনি দোষে ভুগছেন এমন ব্যক্তিদের জন্য শ্রাবণ মাসের তৃতীয় শনিবার উপকারী হবে। শাস্ত্র মতে শনিবার শনি সংক্রান্ত কিছু উপচার করলে শনি দোষের প্রভাব কমে যায়।শনি দোষ, কুম্ভ, মকর, ধনু, মিথুন এবং তুলা রাশির জাতকদের জন্য শ্রাবণ মাসের তৃতীয় শনিবারটি উপকারী হবে। 

শ্রাবণ মাসের তৃতীয় শনিবার, ঋণমুক্তি এবং অর্থ পেতে এই উপায়গুলি করুন:

শনি মন্দিরে সরিষার তেলের প্রদীপ জ্বালিয়ে দান করলে শনির অশুভ প্রভাব কমে যায়। শনিবারে যে কোনও গরিব বা দরিদ্র ব্যক্তিকে দান করুন। কথিত আছে, এটি করলে ভোগান্তি দূর হয়। শ্রাবণ মাসের শনিবার শিব চালিসা পাঠ করলে শনিদেব প্রসন্ন হন বলে বিশ্বাস করা হয়।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলি গ্রহণ করার আগে, অনুগ্রহ করে সংশ্লিষ্ট ক্ষেত্রের একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন)

 

 

বন্ধ করুন