বাংলা নিউজ > ভাগ্যলিপি > Astrological Remedies: কাঁটা গাছের এই টোটকাতেই টাকার স্রোত আসবে ঘরে! সহজ টিপস একনজরে
 আয় ধরে রাখার কিছু টিপস। (ছবিটি প্রতীকী)

Astrological Remedies: কাঁটা গাছের এই টোটকাতেই টাকার স্রোত আসবে ঘরে! সহজ টিপস একনজরে

  • আপনার কি রেগুলার ইনকামে বাধা আসছে? আয়ের স্রোত মাঝে মাঝেই বন্ধ হয়ে যাচ্ছে? প্রতি মাসে ঠিক মতন উপার্জন হচ্ছে না!! তাহলে আজকের এই শক্তিশালী কাঁটা গাছের উপায়টি শুধুমাত্র আপনার জন্য।

জ্যোতিষশাস্ত্র মতে এরকম অনেক ছোট ছোট উপায় আছে যা দিয়ে আমরা আমাদের সমস্যার সমাধান করতে পারি। এরজন্য খুব বেশি খরচ এর প্রয়োজন হয় না। আমাদের সাধ ও সাধ্যের মধ্যেই আমরা এই উপায়গুলো করে থাকতে পারি। তার মধ্যে একটি শক্তিশালী উপায় হলো কাঁটা গাছের উপায়।

আমাদের অনেকের বাড়িতেই ক্যাকটাস জাতীয় গাছ থাকে। আবার কারA বাড়িতে লেবু গাছ থাকে, আমরা সবাই জানি লেবু গাছে কাঁটা থাকে আর বেল গাছ যা ভগবান শিবের খুব প্রিয় সেই বিল্ব বৃক্ষও আমরা প্রায় ঘরে ঘরেই দেখতে পাই। একটা খুব সহজ উপায় যার মাধ্যমে এই গাছগুলির সাহায্যে আমরা আমাদের রোজকার ইনকামকে কে ধরে রাখতে পারি। চলুন দেখে নেওয়া যাক উপায়টি কী? দাম্পত্য প্রেম থাকবে তুঙ্গে, রয়েছে টাকা, গাড়ি আসার যোগ! জুনে ভাগ্য ফিরছে কাদের?

এই উপায়টি করার জন্য একটি ছোট কাঁচের বাটি কিছুটা দুধ ও সামান্য একটু চিনি লাগবে।

উপায়টি করতে হবে শনিবার দিন রাতে, আমরা যে বিছানায় ঘুমাই সেখানে যে দিকে মাথা মাথা দিই, সেই দিকে খাটের নিচে একটি কাঁচের বাটিতে কিছুটা দুধ ও তার মধ্যে কিছুটা অল্প পরিমাণ চিনি দিয়ে সারারাত্রি দেখে দিতে হবে। বাটিটি সারা রাত্তির আপনি যেদিকে মাথা দেন সেই দিকে খাটের নিচেই থাকবে। পরদিন সকাল বেলা অর্থাৎ রবিবার ঘুম থেকে উঠে বাসিমুখে এই বাটির চিনি মিশ্রিত দুধটি কোন কাঁটা জাতীয় গাছ বিশেষ করে বাবলা গাছ না পেলে লেবু কিংবা বেলগাছের গোঁড়ায় ঢেলে দেবেন। খেয়াল রাখবেন ঢালার সময় বাটি থেকে যেন দুধ ছলকে নিচে মেঝেতে বা গায়ে না পড়ে। গাছের গোড়ায় দুধ ঢালার সময় মনে মনে প্রার্থনা জানাবেন যাতে আপনার রোজকার ইনকাম বাড়তে থাকে, আয়ের রাস্তা যেন খুলে যেতে থাকে, এই উপায়টি করার কিছু দিনের মধ্যেই দেখতে পাবেন আপনাদের আয়ের স্রোত বাড়ছে। উপায়টি প্রত্যেক সপ্তাহের শনিবার ও দুধ ঢালার কাজটি প্রতি সপ্তাহের রবিবার সকালে করতে হবে। উপায়টি করার তিন থেকে চার মাসের মধ্যে পরিবর্তন লক্ষ্য করতে শুরু করবেন।

বন্ধ করুন