বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেটে যাবে সব সমস্যা, ষষ্ঠী থেকে শুভ সময় আসতে চলেছে এই রাশির জাতকদের
শনির বক্রি চালের জেরে সমস্যায় পড়েছিলেন একাধিক রাশির জাতকরা। কয়েকদিনের জন্য তাঁরা সেই অবস্থা থেকে মুক্তি পেতে চলেছেন।
শনির বক্রি চালের জেরে সমস্যায় পড়েছিলেন একাধিক রাশির জাতকরা। কয়েকদিনের জন্য তাঁরা সেই অবস্থা থেকে মুক্তি পেতে চলেছেন।

কেটে যাবে সব সমস্যা, ষষ্ঠী থেকে শুভ সময় আসতে চলেছে এই রাশির জাতকদের

  • আপনিও কি আছেন সেই তালিকায়?

শনির বক্রি চালের জেরে সমস্যায় পড়েছিলেন একাধিক রাশির জাতকরা। এবার তাঁরা সেই অবস্থা থেকে মুক্তি পেতে চলেছেন। আগামী ১১ অক্টোবর (সোমবার) তথা ষষ্ঠী থেকে মার্গী হবেন শনি। তার ফলে ১২ টি রাশির জাতকদের উপরই প্রভাব পড়বে। তারইমধ্যে কয়েকটি রাশির জাতকদের জন্য সেই সময় শুভ বলে বিবেচিত হবে। গতি আসবে আটকে থাকা কাজে। 

এই রাশির জাতকরা লাভবান হবেন

শনি মার্গী হওয়ার ফলে উপকার পেতে পারেন ধনু রাশির জাতকরা। শনির সাড়েসাতির ফলে যে রাশির জাতকরা সমস্যায় ছিলেন, তাঁরা স্বস্তি পাবেন। সমস্যা থেকে রেহাই পাবেন মকর এবং কুম্ভ রাশির জাতকরা। শনির ঢাইয়ার প্রভাবে মিথুন এবং তুলা রাশির জাতকরা সমস্যার মধ্যে ছিলেন। তাঁদেরও স্বস্তি মিলবে। এছাড়াও মেষ এবং কন্যা রাশির জাতকদের জন্যও সময় অনুকূল থাকবে।

কাদের সতর্ক থাকতে হবে?

শনি মার্গী হওয়ার সঙ্গে সঙ্গেই মীন রাশির জাতকদের উপর প্রভাব পড়বে। মীন রাশির জাতকদের উপর শনির সাড়েসাতি শুরু হবে। শনির ঢাইয়া শুরু হবে কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের ক্ষেত্রে। সেই সময় বৃষ এবং সিংহ রাশির জাতকদেরও উত্থান-পতনের সাক্ষী থাকতে পতে পারে।

শনির দোষের কারণে যে কষ্ট মেলে, তা দূর হবে

গত ২৩ মে থেকে মকর রাশিতে বক্রি দশায় আছেন শনি। বক্রি হওয়ার কারণে কয়েকটি রাশির জাতকদের উপর প্রভাব পড়েছিল। সেই কারণে কয়েকটি রাশির সমস্যা বেড়ে গিয়েছিল। ১১ অক্টোবর (সোমবার) সোমবার সকাল আটটায় শনি মার্গি দশায় যাবেন। শনি সবথেকে ধীর গতিতে চলেন। এক রাশি থেকে অপর রাশিতে যেতে শনিবার ২.৫ বছর লেগে যায়।

বন্ধ করুন