বাংলা নিউজ > ভাগ্যলিপি > Palmistry Reading : হাতের রেখায় কী থাকলে পড়াশোনা মাঝ রাস্তায় ছেড়ে চলে যেতে বাধ্য হতে হয়?

Palmistry Reading : হাতের রেখায় কী থাকলে পড়াশোনা মাঝ রাস্তায় ছেড়ে চলে যেতে বাধ্য হতে হয়?

যদি কোনও ব্যক্তির গুরু পর্বতে ক্রস চিহ্ন থাকে তবে তিনি সমস্ত ধরণের সুখ পান।    

Palmistry Reading : গুরু পর্বতে ক্রস চিহ্ন খুবই বিশেষ। ক্রস চিহ্ন ব্যক্তির জন্য অশুভ ফল দেয়।

হস্তরেখা বিজ্ঞান অনুসারে, হাতের মধ্যে গুরু একমাত্র পর্বত যেখানে ক্রস চিহ্ন শুভ ফল দেয়। যদি কোনও ব্যক্তির গুরু পর্বতে ক্রস চিহ্ন থাকে তবে তিনি সমস্ত ধরণের সুখ পান। এমন ব্যক্তি শিক্ষিত ও ধনী পরিবার থেকে জীবনসঙ্গী পায়। এই মানুষদের দাম্পত্য জীবনও সুখের হয়। হাতে অনেকের ক্রস চিহ্ন পাওয়া যায়। হস্তশিল্পে, ক্রস চিহ্ন কিছু জায়গায় ভাল বলে মনে করা হয়, যদিও এটি বেশিরভাগ ক্ষেত্রে শুভ ফল দেয় না।

 

যদি বুধ পর্বতে ক্রস চিহ্ন থাকে তবে এমন লোকদের থেকে সবসময় দূরে থাকা উচিত। বুধের পর্বতে ক্রস চিহ্ন একজন ব্যক্তিকে প্রতারক এবং মিথ্যাবাদী করে তোলে। সূর্যের পর্বতে  ক্রস চিহ্ন থাকলে ব্যক্তির সম্মানে খুব আঘাত লাগে এবং সমাজে অপবাদ সহ্য করতে হয়। এ ধরনের ব্যক্তিরা ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন। মঙ্গল পর্বতে ক্রস চিহ্ন থাকলে, ব্যক্তি বিবাদ ও মারামারিতে জর্জরিত থাকে। এমন লোকদেরও জেলে যেতে হয়।

কেতু পর্বতে যদি কোন ব্যক্তির ক্রস চিহ্ন  থাকে তবে পারিবারিক কিছু সমস্যার কারণে সেই ব্যক্তির শিক্ষা সম্পূর্ণ হয় না অন্যথায় এমন ব্যক্তি শৈশবে খুব অসুস্থ থাকে। শনি পর্বতে ক্রস চিহ্ন থাকলে সেই ব্যক্তি যুদ্ধে আঘাত পান। এ অবস্থায় তার অকাল মৃত্যুও হতে পারে।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

 

বন্ধ করুন