বাংলা নিউজ > ভাগ্যলিপি > এবার মেষে বিচরণ করবেন সূর্য, ভাগ্য ফিরতে চলেছে এই ৬ রাশির জাতকদের
সূর্যের এই রাশি পরিবর্তনের কারণে ৬টি রাশির প্রবল লাভের সম্ভাবনা রয়েছে।
সূর্যের এই রাশি পরিবর্তনের কারণে ৬টি রাশির প্রবল লাভের সম্ভাবনা রয়েছে।

এবার মেষে বিচরণ করবেন সূর্য, ভাগ্য ফিরতে চলেছে এই ৬ রাশির জাতকদের

  • ১৪ এপ্রিল ভোররাত ২টো ৩৩ মিনিটে রাশি পরিবর্তন করবেন সূর্য।

মীন থেকে বেরিয়ে মেষে গোচর শুরু করবেন গ্রহের রাজা সূর্য। ১৪ এপ্রিল ভোররাত ২টো ৩৩ মিনিটে রাশি পরিবর্তন করবেন সূর্য। সূর্যের এই রাশি পরিবর্তনের কারণে ৬টি রাশির প্রবল লাভের সম্ভাবনা রয়েছে।

মেষ- সূর্যের রাশি পরিবর্তন এই রাশির জাতকদের জন্য সুসংবাদ নিয়ে আসছে। এ সময় নানান বিষয় সাফল্য লাভ করবেন। ভাষা ও ব্যবসায় উন্নতি হবে। দাম্পত্য জীবনে সুসংবাদ পেতে পারেন। মান-সম্মান বৃদ্ধি হবে এ সময়।

মিথুন- এই রাশির জাতকদের জন্য সুসংবাদ নিয়ে আসছে সূর্যের গোচর। এ সময় অধিকারে বৃদ্ধি হবে। কেরিয়ারে উন্নতি হতে পারে। লগ্নির ইচ্ছা থাকলে সময় শুভ। ব্যবসায়ীদের লাভ হতে পারে। আয়ের উৎস বাড়বে।

সিংহ- সূর্যের রাশি পরিবর্তন এই জাতকদের কেরিয়ারে নতুন সম্ভাবনা নিয়ে আসছে। এ সময় একাধিক উচ্চ আধিকারিকদের সঙ্গে দেখা হতে পারে। ভাইবোনদের সহযোগিতা লাভ করবেন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আর্থিক লাভ হতে পারে।

তুলা- সূর্যের রাশি পরিবর্তনের ফলে লাভ হবে। এ সময় সন্তানের বিবাহের চিন্তা সমাপ্ত হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। জমি-সম্পত্তিতে বৃদ্ধি হবে। আয়ের উৎস বাড়বে।

ধনু- ভাগ্যের সঙ্গ পাবেন। বরিষ্ঠ ব্যক্তিদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে উঠবে। এ সময় উন্নতি হতে পারে এবং প্রসিদ্ধিও লাভ করতে পারেন। অবিবাহিতদের বিয়ে পাকা হতে পারে।

কুম্ভ- সূর্যের গোচর এই রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। ছাত্রদের জন্য সময় ভালো। কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। জীবনে আনন্দ থাকবে। পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন।

বন্ধ করুন