বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী ১ বছর সুখে থাকবেন, ধন লাভ করবেন এই তিন রাশির জাতকরা
চাকরি ও কর্মক্ষেত্রের স্থানে বৃহস্পতির গোচর মিথুন জাতকদের নতুন চাকরির প্রস্তাব এনে দিতে পারে।

আগামী ১ বছর সুখে থাকবেন, ধন লাভ করবেন এই তিন রাশির জাতকরা

জ্যোতিষ শাস্ত্রে বৃহস্পতিকে জ্ঞান, বুদ্ধি, শিক্ষক, সন্তান, শিক্ষা, ধন, দান ও পুণ্যের কারক গ্রহ মনে করা হয়।

১২ এপ্রিল নিজের প্রিয় রাশি মীনে গোচর করেছেন দেবগুরু বৃহস্পতি। আগামী এক বছর এই রাশিতে থাকবে এই গ্রহ। জ্যোতিষ শাস্ত্রে বৃহস্পতিকে জ্ঞান, বুদ্ধি, শিক্ষক, সন্তান, শিক্ষা, ধন, দান ও পুণ্যের কারক গ্রহ মনে করা হয়। বৃহস্পতির গোচর সমস্ত রাশিকে প্রভাবিত করবে, কিন্তু এঁদের মধ্যে এমন তিনটি রাশি রয়েছে, যারা ধন লাভ করবেন।

বৃষ- এই রাশির আয় ও লাভ স্থানে বৃহস্পতির গোচর হবে। আয়ের নতুন উৎস গড়ে উঠবে। ব্যবসায় ভালো ধন লাভ করবেন। পাশাপাশি কোনও ব্যবসায়িক চুক্তিও চূড়ান্ত হতে পারে। এই চুক্তি ভবিষ্যতের লাভের পথ উন্মুক্ত করবে। এ সময় বৃষ জাতকদের কর্মশৈলী উন্নত হবে। নতুন ব্যবসা শুরুর জন্য সময় অনুকূল। গবেষণার সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় ভালো।

মিথুন- চাকরি ও কর্মক্ষেত্রের স্থানে বৃহস্পতির গোচর মিথুন জাতকদের নতুন চাকরির প্রস্তাব এনে দিতে পারে। এ সময় পদোন্নতি ও বেতন বৃদ্ধি হবে। ব্যবসায় ভালো ফলাফল লাভ করবেন। ব্যবসায়িক সম্পর্ক গড়ে উঠবে ও ব্যবসা বিস্তার সম্ভব। মার্কেটিং ও মিডিয়ার সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় ভালো। 

কর্কট- বৃহস্পতি এই রাশির ভাগ্য ও বিদেশযাত্রার কক্ষে গোচর করছে। ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে। ব্যবসার কারণে যাত্রায় যেতে পারেন, এর ফলে লাভ হবে। হোটেল ও রেস্তোরাঁর ব্যবসায়ীরাও এ সময় ভালো ফলাফল লাভ করবেন। কর্কট জাতকরা এ সময় নিজের লক্ষ্য ও কাজ পূর্ণ করতে সক্ষম হবেন। শত্রুদের পরাজিত করবেন ও গোপন শত্রু ধ্বংস হবে।

বন্ধ করুন