বাংলা নিউজ > ভাগ্যলিপি > আসবে বিয়ের প্রস্তাব, মুনাফা হবে ব্যবসায় - আগামী ১৮ দিন ভালো কাটবে এই রাশিগুলির
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখন অপর একটি গ্রহের সঙ্গে যুতি তৈরি হয়ে থাকে।
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখন অপর একটি গ্রহের সঙ্গে যুতি তৈরি হয়ে থাকে।

আসবে বিয়ের প্রস্তাব, মুনাফা হবে ব্যবসায় - আগামী ১৮ দিন ভালো কাটবে এই রাশিগুলির

  • তিনটি রাশির জন্য লাভজনক হতে চলেছে এই সময়টা।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের যুতি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখন অপর একটি গ্রহের সঙ্গে যুতি তৈরি হয়ে থাকে। সেই যুতির প্রভাব সকল রাশির জাতকদের উপর পড়ে। কয়েকটি রাশির জাতকদের জন্য তা লাভজনক হয়। কয়েকটি রাশির উপর আবার নেতিবাচক প্রভাব পড়ে।

আপাতত মকর রাশিতে শনি, সূর্য এবং বুধের যুতি তৈরি হয়ে আছে। যা আগামী ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত থাকবে। সেই যুতির বিষয়টি লাভজনক হতে চলেছে তিনটি রাশির জাতকদের জন্য। কোন কোন রাশির জাতকরা আগামী ১৮ দিন শুভ ফল লাভ করবেন, তা দেখে নিন একনজরে -

বৃষ- আপনার জন্য গ্রহের যুতি লাভজনক হতে চলেছে। এই সময় আপনার হাতে আচমকা টাকা আসবে। বৃষ রাশির অধিপতি গ্রহ হলেন শুক্র। জ্যোতিষশাস্ত্রে শনি এবং শুক্রের মধ্যে মিত্রতা আছে বলে মনে করা হয়। তাই বৃষ রাশির জাতকদের উপর শনির আশীর্বাদ থাকবে। এই সময় কোনও নয়া দায়িত্ব পেতে পারেন আপনি। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

কন্যা- কন্যা রাশির জাতকদের জন্য ত্রিগ্রহী যোগ সবথেকে লাভজনক হবে। এই সময় আপনি যে কাজেই হাত দিন না কেন, তা সম্পূর্ণ হবে। মিলবে সাফল্য। সূর্যের মিত্র বুধের রাশি হল কন্যা। তার ফলে গ্রহের যুতির ইতিবাচক প্রভাব পড়বে কন্যা রাশির জাতকদের উপর। এই সময় আপনার কেরিয়ারে উন্নতি হবে। আয় বাড়তে পারে। সেই সম্ভাবনা প্রবল। 

তুলা- জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের যুতির বিষয়টি তুলা রাশির জাতকদের জন্য কার্যকরী হবে। তুলার অধিপতি গ্রহ হলেন শুক্র। ন্যায় এবং কর্মের দেবতা শনির সঙ্গে শুক্রের মিত্রতা আছে। তার ফলে গ্রহের যুতি অত্যন্ত লাভজনক হবে। চাকরিতে পরিবর্তনের সুযোগ মিলবে। এই সময় ব্যবসায়ীরা মুনাফা লাভ করবেন।

বন্ধ করুন