বাংলা নিউজ > ভাগ্যলিপি > Virgo Horoscope Today: কন্যার দৈনিক রাশিফল: কেরিয়ারের ক্ষেত্রে নয়া শিখরে পৌঁছাবেন, ব্যবসায় হবেন লাভবান
Virgo Horoscope Today: আজ কন্যা রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Virgo Horoscope Today: কন্যার দৈনিক রাশিফল: কেরিয়ারের ক্ষেত্রে নয়া শিখরে পৌঁছাবেন, ব্যবসায় হবেন লাভবান

  • Virgo Horoscope Today: বুধবার (২২ জুন) কেমন কাটবে কন্যা রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

কেরিয়ার রাশিফল: পেশাদারি ক্ষেত্রে নয়া শিখরে পৌঁছাবেন। নিজের লক্ষ্য পূরণের জন্য আরও জোর দেবেন। বাড়তি উদ্যম থাকবে। তবে কয়েকজন সহকর্মী ঝামেলা পাকাতে পারেন। তাঁদের থেকে সতর্ক থাকবেন। তবে নিজের কাজের মাধ্যমে তাঁদের অনায়াসে হটিয়ে দিতে পারবেন কন্যা রাশির জাতকরা।

আর্থিক রাশিফল: আর্থিক দিক থেকে ভালো দিন। যে উৎস থেকে অর্থ উপার্জন হয়, তা থেকে আরও টাকা আসবে হাত। সেইসঙ্গে উপার্জনের নয়া দিগন্ত উন্মোচিত হতে পারে। যে কন্যা রাশির জাতকরা ব্যবসা করেন, তাঁরা মুনাফা লাভ করবেন। ব্যবসায় মিলবে সাফল্য।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্যের দিক থেকে আপনার দিন ভালো কাটবে। ফিট থাকবেন। শরীর ভালো থাকবে। ব্যায়াম করবেন। ওয়ার্ক-আউট করবেন। সাঁতার কাটতে হবে। তাহলে শারীরিকভাবে ভালো থাকবেন। তার ফলে শ্বাস-প্রশ্বাস ভালো থাকবে।

প্রেম রাশিফল: কন্যা রাশির জাতকদের জন্য রোমান্টিক জীবন ভালো কাটবে। আজ পারস্পরিক বোঝাপড়া বাড়বে। ভরসা বাড়বে। প্রেমের সম্পর্কে নয়া উন্মাদনার সঞ্চার হবে। প্রেমিক বা প্রেমিকার আরও কাছে কন্যা রাশির জাতকরা। 

লাকি নম্বর: ১৮। 

লাকি কালার: লেমন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন