বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- সময় ঠিকঠাক। সাবধানে কাজ করুন। ব্যবসার জন্য মিশ্র সময়। আর্থিক দিক দিয়ে সময় ভালো, তবে চ্যালেঢ্জপূর্ণ। ঝুঁকি নেবেন না, তা না হলে চাপে পড়তে পারেন। পড়ুয়াদের জন্য সময় ঠিকঠাক। একাগ্রতা বজায় রাখার চেষ্টা করুন। 

মকর- কাজে জটিলতা দেখা দিতে পারে। সাবধানে গাড়ি চালান। ব্যবসার জন্য সময় ঠিকঠাক। ভেবেচিন্তে লগ্নি করবেন। কাজের গুণমান বৃদ্ধি করতে থাকুন।

কুম্ভ- এই রাশির জাতকরা সক্রিয় থাকবেন। কাজ ও ব্যবসার জন্য সময় অনুকূল। লগ্নির ফলে লাভ হবে। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারেন। কোনও বড় কার্য পরিকল্পনাকে নতুন পথে পরিচালিত করতে সক্ষম হবেন। ঘুরতে যেতে পারেন। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। 

মীন- মানসিক অবসাদ থাকতে পারে। কাজ ও ব্যবসায় সাবধানতা অবলম্বন করুন। ভেবেচিন্তে লগ্নি করুন, নাহলে অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। পড়ুয়ারা চাপের মুখে পড়বেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় মিশ্র ফলাফল লাভ করতে পারেন। 

ভাগ্যলিপি খবর

Latest News

সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা নতুন বাজেটে কারা হতে পারেন বড়লোক? কাদের বাড়বে আয়? কী বলছে জ্যোতিষশাস্ত্র প্রথম দিনের অনুশীলনেই সঞ্জুকে অফসাইডে খেলার কৌশল দেখালেন গম্ভীর, বিতর্ক এড়াতেই? ‘মোটা ঠোঁট’ নিয়ে অনবরত ট্রোল, এ কোন সাজে এলেন এনা সাহা, সরছে না কারও চোখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.