বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- পছন্দমতো কেরিয়ার পাওয়ায় স্বস্তি অনুভব করবেন। সুখ-সুবিধার বস্তু ক্রয় করবেন, যার ফলে পরিবারে আনন্দ থাকবে। দীর্ঘদিন ধরে রোজগারের খোঁজে থাকলে, এ সপ্তাহে সেই খোঁজ সমাপ্ত হবে। ব্যবসায়ীদের জন্য সময় লাভজনক।

মকর- বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হতে পারে। অতীতের লগ্নির ফলে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বাণী ও ব্যবহারের কারণে কেরিয়ার ও ব্যবসায় ইচ্ছামতো উন্নতি লাভের সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ- প্রেম জীবনে মাধুর্য আসবে। জমি-বাড়ির সমস্যা চিন্তিত করে তুলবে, তবে ভেবেচিন্তে তার সমাধান করুন। আয়ের সঙ্গে জড়িত সমস্ত সমস্যা দূর হবে। আকস্মিক অর্থ লাভের যোগ রয়েছে। অতীতের লগ্নির ফলে লাভ হতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

মীন- সপ্তাহের শুরুতে ব্যবসায় ওঠানামা থাকবে। প্রেম সম্পর্কে বিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধানে থাকুন। পরিকল্পনা কার্যকরী করার আগে কাউকে জানাবেন না। সমস্যা বাড়তে পারে।

ভাগ্যলিপি খবর

Latest News

রাধিকার এই লেহেঙ্গায় প্রেমের গল্প হাতে এঁকেছেন এক বাঙালি শিল্পী, কে তিনি? এই সপ্তাহেই এশিয়া কাপে ফের ভারত-পাক লড়াই, মাঠে গিয়েও ফ্রিতে দেখা যাবে খেলা ২০১৬ সালের প্রাথমিকে নিয়োগের প্যানেল প্রকাশ করতে হবে, নির্দেশ দিল হাইকোর্ট কখনও বাইক ছিনতাই,কখনও বিনে পয়সায় ভ্রমণ!চিনে গিয়ে অসভ্য আচরণ ভারতীয় ইউটিউবারের গুরু পূর্ণিমা ২০২৪র তিথি কবে পড়ছে? অর্থ, প্রেমে এই সময় লাকি ধনু সহ বহু রাশি করোনায় আক্রান্ত প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র, কেমন আছেন তিনি? 'বিজ্ঞাপনেও সুযোগ পেতাম না...’ কেরিয়ারের শুরুর দিন নিয়ে আবেগে ভাসলেন ভিকি 'দেশের জন্য শহিদ, কোনও আক্ষেপ নেই', গর্বিত ডোডায় শহিদ বাংলার সেনা অফিসারের বাবা ‘দোষ দিচ্ছি না’ শোভনের সঙ্গে বিয়ে সারা,সোহিনীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে কী বলল রণজয় ভোট মিটতেই কলকাতা পুলিশে ২০ ইন্সপেক্টরের রদবদল, জারি হল বিজ্ঞপ্তি

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.