বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে

স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে

প্রতীকি ছবি

নিহত বধূ অপর্ণা হালদারের বাপের বাড়ির লোকেদের অভিযোগ, মেয়েকে খুন করেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা। শ্বশুরবাড়ির দাবি, আত্মঘাতী হয়েছেন স্বামী।

স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল ইঞ্জিনিয়ার স্বামীর বিরুদ্ধে। ঘটনা হুগলির পান্ডুয়ার। নিহত বধূ অপর্ণা হালদারের বাপের বাড়ির লোকেদের অভিযোগ, মেয়েকে খুন করেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা। শ্বশুরবাড়ির দাবি, আত্মঘাতী হয়েছেন স্বামী।

মৃতের বাপের বাড়ির সদস্যরা জানিয়েছেন, কোন্নগরের কানাইপুরের মেয়ে অপর্ণার সঙ্গে বিয়ে হয়েছিল হুগলির বৈঁচির প্রশান্ত হালদারের। শনিবার ফোনে তাঁদের জানানো হয়, অপর্ণা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেছেন চিকিৎসকরা। হাসপাতালে পৌঁছে মৃতের বাপের বাড়ির লোকেরা দেখেন, দেহের একাধিক জায়গায় রয়েছে আঘাতের চিহ্ন। এর পরই পান্ডুয়া থানায় প্রশান্ত হালদারের বিরুদ্ধে বধূ নির্যাতন ও বধূহত্যার অভিযোগ দায়ের করেন তাঁরা।

মৃতের শ্বশুরবাড়ির এক সদস্য জানিয়েছেন, অপর্ণাদেবীর বাবার কাছ থেকে ৫ লক্ষ টাকা ধার নিয়েছিলেন প্রশান্তবাবু। দোলের দিন বাড়িতে বসে বন্ধুদের সঙ্গে মদ্যপান করছিলেন প্রশান্ত। তখন অপর্ণার সঙ্গে তাঁর ধার শোধ নিয়ে তুমুল বিবাদ বাঁধে। তার জেরেই আত্মঘাতী হয়েছেন বধূ।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট হরিয়ানা সীমান্তে আন্দোলনে গুলিবিদ্ধ কৃষকের ‘মৃত্যু’! দিল্লি যাত্রা আপাতত স্থগিত বিয়ের পর টানা ৬ বার ব্রেন অপারেশন স্বামীর, হাত ধরলেন স্ত্রী, তারপর..... ডেঙ্গি কমাবে রাজ্যের স্পেশ্যাল অ্যাপ, মশা মুক্তিতে কাজে লাগবে ট্র্যাকিং সিস্টেমও শিশু চোর সন্দেহে রূপান্তরকামী সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে খুঁটিতে বেঁধে মার, ধৃত ২ উচ্চমাধ্যমিকে উত্তরের বদলে প্রশ্নপত্র জমা দিয়ে বাড়ি গেল ছাত্র!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.