বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খেলছিল ওরা, খড়গপুরে পিক আপ ভ্যানের ধাক্কায় মৃত ৩ বালক–বালিকা
যখন পিক-আপ ভ্যানটি ধাক্কা মারে, তখন সেখানে খেলাধুলো করছিল ছেলেমেয়েরা।
যখন পিক-আপ ভ্যানটি ধাক্কা মারে, তখন সেখানে খেলাধুলো করছিল ছেলেমেয়েরা।

খেলছিল ওরা, খড়গপুরে পিক আপ ভ্যানের ধাক্কায় মৃত ৩ বালক–বালিকা

  • যখন পিক-আপ ভ্যানটি ধাক্কা মারে, তখন সেখানে খেলাধুলো করছিল ছেলেমেয়েরা।

‌খড়্গপুরে পিক-আপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হল তিন বালক–বালিকার। গুরুতর আহত হয়েছে এক শিশু। এই ঘটনায় এলাকায় প্রবল উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে প্রচুর পুলিশবাহিনী এসে পরিস্থিতির সামাল দেয়।

জানা গিয়েছে, এদিন সকালে খড়্গপুরের গোলবাজার জনতা মার্কেটের কাছে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। যখন পিক-আপ ভ্যানটি ধাক্কা মারে, তখন সেখানে খেলাধুলো করছিল ছেলেমেয়েরা। পিক-আপ ভ্যানটি পিছোতে গিয়ে ধাক্কা মারে তাদের। ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়। একজনকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভরতি করা হলে সেখানেই তাঁর মৃত্যু হয়। মৃতদের মধ্যে দু'জন নাবালক ও একজন নাবালিকা। এই ঘটনায় গুরুতর আহত এক বালককে খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে কলকাতায় রেফার করা হয়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এই ঘটনায় যারা মৃত, আহত হয়েছেন, তাঁদের প্রত্যেকের বয়স ৮, ৯, ১০ ও ১১ বছর। এই ঘটনার পরই উত্তেজিত জনতা গাড়ি ভাঙচুর শুরু করে দেয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, অনেকদিন ধরেই এই জায়গায় বেআইনিভাবে পার্কিংয়ের কাজ চলছিল। যে মাঠে বেআইনিভাবে পার্কিংয়ের কাজ চলছিল, সেখানে ছেলেমেয়েরা খেলাধুলা করছিল। প্রশাসনের কাছে একাধিকবার বলেও কোনও লাভ হয়নি। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

বন্ধ করুন