বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অরুণাচল প্রদেশে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু বাংলার ৩ পরিযায়ী শ্রমিকের

অরুণাচল প্রদেশে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু বাংলার ৩ পরিযায়ী শ্রমিকের

তিন শিশু সন্তানের গলার নলি কেটে খুন করার পরে আত্মহত্যা করলেন দম্পতি।

এক ঠিকাদারের মাধ্যমে ওই তিনজন প্রথমে দিন ১৫ আগে অসমে কাজের জন্য গিয়েছিলেন। এরপর গত পরশু তাঁদের অরুণাচল প্রদেশে কাঠের কাজের জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁরা দিবাং ভ্যালি থানার আনিনি মেন টাউনে ছিলেন। একটি ঘরের মধ্যেই তাঁদের মৃত্যু হয়েছে। সেই খবর অজ্ঞাত পরিচয় একটি মোবাইল নম্বর থেকে জানানো হয়।

ভিন রাজ্যে কাজে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল বাংলার ৩ পরিযায়ী শ্রমিকের। এই ঘটনার খবর এলাকায় পৌঁছাতেই শোকের ছায়া নেমে পড়ে গোটা গ্রামে। অরুণাচল প্রদেশে কাজে গিয়েছিলেন তিন শ্রমিক। সেখানেই তাদের মৃত্যু হয়। মৃতদের নাম হল শেখ মুজিবর (৩০), সৈয়দ সানি (১৯), শেখ সোয়েল (১৮)। তিনজনেই পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানার রেণুবাড় গ্রামের বাসিন্দা। শুক্রবার তাঁদের পরিবারের কাছে মৃত্যুর খবর পৌঁছায়।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, এক ঠিকাদারের মাধ্যমে ওই তিনজন প্রথমে দিন ১৫ আগে অসমে কাজের জন্য গিয়েছিলেন। এরপর গত পরশু তাঁদের অরুণাচল প্রদেশে কাঠের কাজের জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁরা দিবাং ভ্যালি থানার আনিনি মেন টাউনে ছিলেন। একটি ঘরের মধ্যেই তাঁদের মৃত্যু হয়েছে। সেই খবর অজ্ঞাত পরিচয় একটি মোবাইল নম্বর থেকে জানানো হয়। এরপর পরিবারের সদস্যরা ওই নম্বরে বেশ কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করেও পাননি বলে দাবি মৃতদের পরিবারের।

অরুণাচল পুলিশের তরফে জানানো হয়েছে, শীতের সময় ঘরের মধ্যে কাঠ জ্বালিয়ে শুয়ে ছিলেন তিন পরিযায়ী শ্রমিক। দরজা জানালা বন্ধ থাকায় অক্সিজেনের অভাবে তিনজনের দম বন্ধ হয়ে মৃত্যু হয়। যদিও অরুণাচল প্রদেশের পুলিশের এই দাবি মানতে নারাজ পরিবার। ইতিমধ্যেই তাঁরা কোলাঘাট থানার পুলিশের কাছে বিষয়টি জানিয়েছেন। পরিবারের কাছ থেকে অভিযোগ পেয়ে কোলাঘাট থানার পুলিশ খোঁজখবর নিয়ে জানতে পারে ওই ঠিকাদারের নাম নুর আলম খাঁন। তিনি সপরিবারে অসমে থাকেন। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ। এই মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। অন্যদিকে, মৃতদেহ অরুণাচল প্রদেশ থেকে নিয়ে যাওয়া হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গিয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন নির্বাচন থেকে সরলেন বাইডেন, প্রথম ভারতীয় বংশোদ্ভূত প্রেসিডেন্ট পাবে আমেরিকা? সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না প্রস্তুতি সেরে রাখল বিধানসভা, রাত পোহালেই চার বিধায়কের শপথ হতে চলেছে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.