বাংলা নিউজ > ঘরে বাইরে > Florida: লুকোচুরি খেলার সময় সুটকেসের মধ্যে প্রেমিককে আটকে দিলেন প্রেমিকা, মৃত্যু ব্যক্তির

Florida: লুকোচুরি খেলার সময় সুটকেসের মধ্যে প্রেমিককে আটকে দিলেন প্রেমিকা, মৃত্যু ব্যক্তির

সুটকেস। প্রতীকী ছবি

ঘটনাটি ঘটেছিল ২০২০ সালের ফেব্রুয়ারিতে। তাঁরা ফ্লোরিডার উইন্টার পার্কে তাদের বাড়িতে ফিরে সন্ধ্যায় মদ্যপান করেছিলেন। সেই সময় লুকোচুরি খেলতে গিয়ে জর্জকে স্যুটকেসের ভিতরে আটকে দেন সারাহ বুন। পরে সে ঘুমিয়ে পড়ে। সকালে উঠে সুটকেসের মধ্যেই জর্জকে মৃত অবস্থায় দেখতে পায় ওই মহিলা।

লুকোচুরি খেলার সময় প্রেমিককে স্যুটকেসের মধ্যে আটকে রেখে ঘুমিয়ে পড়লেন মহিলা। যার ফলে মৃত্যু হল প্রেমিকের। এমনই গুরুতর অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ফ্লোরিডার উইন্টার পার্কের। এই ঘটনায় ওই মহিলাকে আদালতে তলব করা হয়েছে।

অভিযুক্ত প্রেমিকার নাম সারাহ বুন। মৃতের নাম জর্জ টরেস জুনিয়র। সূত্রের খবর, ঘটনাটি ঘটেছিল ২০২০ সালের ফেব্রুয়ারিতে। তাঁরা ফ্লোরিডার উইন্টার পার্কে তাদের বাড়িতে ফিরে সন্ধ্যায় মদ্যপান করেছিলেন। সেই সময় লুকোচুরি খেলতে গিয়ে জর্জকে স্যুটকেসের ভিতরে আটকে দেন সারাহ বুন। পরে সে ঘুমিয়ে পড়েন। সকালে উঠে সুটকেসের মধ্যেই জর্জকে মৃত অবস্থায় দেখতে পান ওই মহিলা। ঘটনায় পুলিশ তাকে গ্রেফতার করে। সেই মামলারই শুনানি চলছে আদালতে। সেই সংক্রান্ত মামলায় ওই মহিলাকে আদালতে ডেকে পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমে পুলিশ একটি ভিডিয়ো উদ্ধার করে। যা মৃত্যুর আগে নিজের মোবাইলে রেকর্ডিং করেছিলেন জর্জ টরেস। ভিডিয়োতে তাকে বলতে শোনা যায়, ‘আমি শ্বাস নিতে পারছি না। সারাহ আমার সঙ্গে যা কিছু করেছ তার জন্য এই সব হয়েছে।’

 ভিডিয়ো ক্লিপে সারাহকে বলতে শোনা যায়, ‘এটা তোমার ওপর। তুমি যখন আমার সঙ্গে প্রতারণা কর তখন আমারও এমনই মনে হয়।’ যদিও সারাহর দাবি সে অনুমান করেছিল যে জর্জ নিজে থেকেই বেরিয়ে আসতে পারবে। মজা করার জন্য নাকি সে এইসব করেছিল। পরের দিন সকালে ঘুম থেকে উঠে জর্জকে সুটকেসের ভিতর মৃত অবস্থায় দেখতে পায় সারাহ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা আম্বানিদের ১৫হাজার কোটির অ্যান্টিলিয়ার ছবি তো দেখেছেন, তবে কোথায় থাকেন রতন টাটা? কর্ণাটকে স্থানীয়দের চাকরির কোটা বিলে ক্ষুব্ধ ন্যাসকমকে 'স্বাগত জানাচ্ছে অন্ধ্র' বিমানে কিছু খেতে চাইছিলেন না যাত্রী, চেপে ধরতেই বেরিয়ে পড়ল সত্য়িটা, গ্রেফতার খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.