বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেলায় চলছিল বাজি পোড়ানোর প্রতিযোগিতা, দেখতে গিয়ে আগুনে ঝলসে গেল নাবালক

মেলায় চলছিল বাজি পোড়ানোর প্রতিযোগিতা, দেখতে গিয়ে আগুনে ঝলসে গেল নাবালক

বাজির আগুনে ঝলসে গেল নাবালক। প্রতীকী ছবি

জগদ্ধাত্রী পুজো উপলক্ষে চলছিল বাজি পোড়ানোর প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতা দেখতে গিয়ে আগুনে ঝলসে গেল এক নাবালক।

জগদ্ধাত্রী পুজো উপলক্ষে চলছিল বাজি পোড়ানোর প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতা দেখতে গিয়ে আগুনে ঝলসে গেল এক নাবালক। এমনই মর্মান্তিক ঘটনা ঘটল দক্ষিণ পরগনার ক্যানিং মহকুমার অন্তর্গত দাঁড়িয়া গ্রামে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে ওই নাবালকের।

দাঁড়িয়া গ্রামে দিদির বাড়িতে জগদ্ধাত্রী পুজো দেখার পর জামাইবাবুর সঙ্গে নিজের বাড়িতে ফিরছিল জয় হালদার নামে নাবালক। ফেরার পথে দেখতে পায় যে মেলায় বাজি পোড়ানোর প্রতিযোগিতা চলছে। সেই প্রতিযোগিতা দেখার জন্য জামাইবাবু মহেশ্বর হালদার তাকে সেখানে নিয়ে যায়। সেখানেই ঘটে বিপত্তি। বিভিন্ন রকমের বাজি পোড়ানো দেখার সময় আচমকা একটি বাজির আগুনের ছিটে তার পেটে গিয়ে লাগে। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় তার জামা কাপড়ে। আগুন নেভানোর আগেই পুড়ে যায় নাবালকের দেহ। তড়িঘড়ি চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয় হয।

নাবালকের জামাইবাবুর অভিযোগ, আগুন লাগার পর মেলা কমিটির পক্ষ থেকে কোনওরকম সহযোগিতা করা হয়নি। সাধারণ মানুষও সাহায্যের জন্য এগিয়ে আসেনি বলে তাঁর অভিযোগ। বিষয়টি নিয়ে অবশ্য মেলার উদ্যোক্তাদের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ মঙ্গলের কুম্ভে প্রবেশ, সমস্যা বাড়বে এই রাশির, হতে পারে অর্থ হানি, সতর্ক থাকুন 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.