বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Digha mishap: দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক

Digha mishap: দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক

দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক

তরুণী ফিরে এসে দেখেন, হোটেলের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কেউ দরজা না খোলায় কান্নাকাটি শুরু করে দেন তিনি। তখন হোটেলের কর্মীরা দরজা ভেঙে ভিতরে ঢোকেন।

হোটেল মালিকদের শত চেষ্টাতেও দিঘায় ঠেকানো যাচ্ছে না দুর্ঘটনা। ফের দিঘায় হোটেলের ঘরে ঘটল আত্মহত্যার ঘটনা। শনিবার রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ওল্ড দিঘায়। জানা গিয়েছে, মৃতের নাম অরবিন্দ কোনাই। বীরভূমের বাসিন্দা তিনি।

আরও পড়ুন: পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু

পড়তে থাকুন: হিন্দুদের থেকে নেওয়া জরিমানার বখরা নিয়ে বিবাদে আক্রান্ত TMC-র দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে গেলেন দিলীপ

বেড়াতে গিয়ে আত্মহত্যা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিন পাঁচেক আগে প্রেমিকার সঙ্গে দিঘা বেড়াতে আসেন অরবিন্দ। ওল্ড দিঘায় হোটেলে ছিলেন তাঁরা। বেশ কিছুদিন ধরে দুজনে সম্পর্কে ছিলেন বলে জানা গিয়েছে। শনিবার বিয়ে করা নিয়ে প্রেমিকার সঙ্গে তাঁর তুমুল অশান্তি হয়। বিয়ে না করলে যুবককে সামাজিক মর্যাদাহানির ভয় দেখান তরুণী। এর পর হোটেল ছেড়ে বেরিয়ে যান তিনি।

বেশ কিছুক্ষণ পর তরুণী ফিরে এসে দেখেন, হোটেলের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কেউ দরজা না খোলায় কান্নাকাটি শুরু করে দেন তিনি। তখন হোটেলের কর্মীরা দরজা ভেঙে ভিতরে ঢোকেন। দেখথে পান সিলিং ফ্যান থেকে ঝুলছে অরবিন্দ কোনাইয়ের দেহ।

আরও পড়ুন: ‘‌কংগ্রেস ভাল করে লড়াই করুক, পুরো মদত দেব’‌, মালদা থেকে বিশেষ বার্তা মমতার

আটক প্রেমিকা

সঙ্গে সঙ্গে খবর যায় দিঘা মোহনা থানায়। পুলিশকর্মীরা এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান। সঙ্গে তরুণীকে আটক করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করে আত্মহত্যার কারণ জানার চেষ্টা চলছে। খবর পেয়ে দিঘায় পৌঁছেছেন অরবিন্দবাবুর আত্মীয়রা। কান্নায় ভেঙে পড়েছেন তাঁরা।

দিঘার হোটেলে আত্মহত্যা পুরনো সমস্যা। এই সমস্যার সমাধানে একা কোনও ব্যক্তিকে ঘর ভাড়া দেয় না হোটেলগুলি। কিন্তু তাতেও সমস্যার সমাধান হচ্ছে না। মাঝে মাঝেই দিঘার হোটেল থেকে পাওয়া যাচ্ছে আত্মহত্যার খবর। আর প্রায় সব মৃত্যুই ঘটছে সম্পর্কের টানাপোড়েনের জেরে।

 

বাংলার মুখ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.