বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, গৃহবধূকে ব্ল্যাকমেল, গ্রেফতার যুবক
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস। গ্রেফতার যুবক। (প্রতীকী ছবি) (HT_PRINT)

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, গৃহবধূকে ব্ল্যাকমেল, গ্রেফতার যুবক

  • প্রত্যেক দিনের সহবাসের ভিডিও তুলে রাখে এই অভিযুক্ত যুবক।

প্রথমে বিয়ের প্রতিশ্রুতি। তারপর সম্পর্ক ঘনিষ্ঠ করা, সেটাই পৌঁছে যায় সহবাসে। এমনকী সেই সহবাস করার প্রতিটি মুহূর্ত ভিডিও করা হয়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়ার হুমকি গৃহবধূকে দেয় এক যুবক। গৃহবধূ বুঝতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। ওই যুবক দিনের পর দিন সহবাস করে প্রতারণা করেছে। তখন তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন।

পুলিশ সূত্রে খবর, ওই গৃহবধূকে বিয়ের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। সেই প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাস করেছে অভিযুক্ত যুবক ফুরকান মেহমুদ। প্রত্যেক দিনের সহবাসের ভিডিও তুলে রাখে এই অভিযুক্ত যুবক। তার পর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হবে বলে ব্ল্যাকমেইল করতে থাকে। গৃহবধূর অভিযোগে ওই যুবককে গ্রেফতার করল নারায়ণপুর থানার পুলিশ।

পুলিশের কাছে গৃহবধূর দেওয়া বয়ান অনুযায়ী, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই গৃহবধূর ঘনিষ্ঠ হয় ফুরকান মেহমুদ। সপ্তাহে তিন থেকে চারদিন সহবাস করে অভিযুক্ত যুবক। কিন্তু বিয়ের জন্য চাপ দিতেই নিজ মূর্তি ধারণ করে ফুরকান। তখন থেরেই সহবাসের ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। ব্ল্যাকমেল করে আরও কয়েকবার সহবাস করে।

এই গৃহবধূকে সহবাসের ঘটনায় ৩ জানুয়ারি নারায়ণপুর থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। ওই গৃহবধূ নিজে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে নারায়ণপুর থানার পুলিশ। শুক্রবার গভীর রাতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। আজ অভিযুক্তকে ব্যারাকপুর আদালতে তোলা হয়।

বন্ধ করুন