বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Khardah Police Station: খড়দা থানার ব্যারাকে রিভলবার হাতে যুবক, ছবি ভাইরাল হতেই তোলপাড়

Khardah Police Station: খড়দা থানার ব্যারাকে রিভলবার হাতে যুবক, ছবি ভাইরাল হতেই তোলপাড়

পুলিশের সার্ভিস রিভলবার

এই যুবকের হাতে পুলিশের সার্ভিস রিভলবার চলে আসায় এখন পুলিশ মহলে শোরগোল পড়ে গিয়েছে। তাই বিষয়টি নিয়ে অন্তর্বিভাগীয় তদন্ত শুরু করছে পুলিশ। এমনকী এই যুবকের বিরুদ্ধে ওঠা তোলাবাজির অভিযোগও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনা প্রকাশ্যে আসার পর খড়দা ও আশপাশের থানাগুলিতে খবর দেওয়া হয়েছে।

এবার থানার ব্যারাকের মধ্যে এক যুবককে পুলিশের সার্ভিস রিভলবার নিয়ে দাঁড়িয়ে থাকার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর তারপরই জোর আলোড়ন পড়ে গিয়েছে। কারণ পুলিশের সার্ভিস রিভলবার হাতে দাঁড়িয়ে ওই যুবক পুলিশ ব্যারাকে কী করছে?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। এই ছবি ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। খড়দা থানার ব্যারাকের মধ্যে পুলিশের সার্ভিস রিভলবার হাতে নিয়ে যুবকের ভাইরাল ছবি পুলিশ কর্তাদেরও প্রথমে কপালে ভাঁজ ফেলে দিয়েছিল।

ঠিক কী ঘটেছে খড়দায়?‌ পুলিশ সূত্রে খবর, এই ছবি ভাইরাল হতেই জেলা পুলিশের শীর্ষস্তর থেকে ফোন আসা শুরু হয়। তখনই বিষয়টি খতিয়ে দেখা হয়। সোদপুর নন্দনকানন এলাকার বাসিন্দা নির্ণয় ভট্টাচার্য ওরফে বিল্টুর ছবি সামনে আসে। এই যুবকই থানার ব্যারাকের মধ্যে পুলিশের ব্যবহৃত সরকারি পিস্তল হাতে নিয়ে নিজের ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। ভাইরাল হওয়া ছবিকে ঘিরে পুলিশ মহলে উঠেছে প্রশ্ন। এই বিল্টু আসলে বিভিন্ন থানার পুলিশের চর হিসেবে কাজ করেন। তিনি কোনও পুলিশকর্মী নন।

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, এই যুবক নির্ণয় ভট্টাচার্য ওরফে বিল্টু পুলিশ এবং থানার নাম করে দোকান–বাজার থেকে তোলা তুলেছে। এমনকী অনেক ব্যবসায়ীকে লকআপে পুড়ে দেবে বলেও চমকে টাকা আদায় করেছে সে। এবার বড় অপারেশন সামনে রয়েছে বলেই এমন ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দিয়েছে নির্ণয়। এই কাজে আসার আগে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়েও টাকা তুলেছে বলে অভিযোগ। এইসব অভিযোগ ওঠার পরে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে খড়দা থানার পুলিশ। তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে।

পুলিশের সার্ভিস রিভলবার হাতে এল কীভাবে? এই যুবকের হাতে পুলিশের সার্ভিস রিভলবার চলে আসায় এখন পুলিশ মহলে শোরগোল পড়ে গিয়েছে। তাই বিষয়টি নিয়ে অন্তর্বিভাগীয় তদন্ত শুরু করছে পুলিশ। এমনকী এই যুবকের বিরুদ্ধে ওঠা তোলাবাজির অভিযোগও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনা প্রকাশ্যে আসার পর খড়দা ও আশপাশের থানাগুলিতে খবর দেওয়া হয়েছে। চর হিসাবে কাজ করা বিল্টু আগে কখনও এমন করেছে কিনা সেই ইতিহাসও দেখা হচ্ছে। কার সার্ভিস রিভলবার নির্ণয়ের হাতে এসেছিল, সেটাও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। ওই যুবককেও জিজ্ঞাসা করা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

সিকিম যাওয়ার বিকল্প রুটও বন্ধ করা হল, একের পর এক ধস, সাবধান পর্যটকরা রাতে নৌকায় ঘুমিয়ে থাকার সময় ভয়ঙ্কর কাণ্ড, মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল বাঘ খুলে গেল নতুন দিগন্ত, এবার বিবাহিত, বিবাহবিচ্ছেদ হওয়া মেয়েরাও হবেন মিস সিঙ্গাপুর বিধায়ককে খুনের চেষ্টা, প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন সহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিরল ‘রংকাট’ শাড়িতে নীতাকে সাজিয়ে তুললেন মণীশ মালহোত্রা, কী বৈশিষ্ট্য এই শাড়ির হার্দিকের পাশে প্রাচীকে দেখে ‘ভাবি ২’ তকমা, নাতাশা বলছেন- শক্রুর সামনে মাথানত….' জন সিনা থেকে কার্দাশিয়ান সিস্টার্স, মহেশ বাবু: অনন্ত-রাধিকার বিয়েতে এলেন কারা? ৫০ টাকার পেঁয়াজ একলাফে কমবে, সুখসাগর কিনতে বলাগড়ের গ্রামে গ্রামে ঘুরছেন বিডিও মগের মুলুক! ইচ্ছামতো সবজির দাম হাঁকছেন, শ্যামবাজার বাজারে অভিযান প্রশাসন ১৩ জুলাই এই রেডিক্সের মানুষ সুখবর পাবেন, হঠাৎ করে বড় অর্থ লাভ হবে

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.