বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুর্শিদাবাদের সাংসদ আবু তাহেরের গাড়ির ধাক্কায় মৃত্যু শিশুর

মুর্শিদাবাদের সাংসদ আবু তাহেরের গাড়ির ধাক্কায় মৃত্যু শিশুর

প্রতিকি ছবি

আবু তাহের সাহেব জানিয়েছেন, ‘শিশুটির মা ছেলেকে রাস্তার পাশে ছেড়ে ব্যাঙ্কের কাজ করছিল। তখনই রাস্তা পার করতে গিয়ে গাড়ির সামনে চলে আসে সে। দুর্ঘটনার পর অনেকক্ষণ ওর মায়ের খোঁজ পাইনি।

মুর্শিদাবাদের সাংসদ আবু তাহের খানের গাড়ির ধাক্কায় মৃত্যু হল একটি শিশুর। বুধবার বিকেলে ঘটনার সময় গাড়িতেই ছিলেন সাংসদ। তিনিই শিশুটিকে কোলে করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে আসেন। কিন্তু শেষ রক্ষা হয়নি।

জানা গিয়েছে, বুধবার বিকেল ২.৩০ মিনিট নাগাদ বহরমপুর আসছিলেন আবু তাহের সাহেব। পথে নওদা থানা এলাকার পিঁপড়াখালি বাজারের সামনে তাঁর গাড়ির সামনে চলে আসে ৪ বছরের একটি শিশু। জোরে ব্রেক কষেন সাংসদের গাড়ির চালক। তার পরেও দুর্ঘটনা এড়ানো যায়নি। গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে শিশুটি। তার হাতে - পায়ে - মাথায় চোট লাগে। এর পর শিশুটিকে নিজের গাড়িতে তুলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে আসেন সাংসদ। সেখানকার চিকিৎসকরা তৎপর হয়ে শিশুটির চিকিৎসা শুরু করেন। কিন্তু তার মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশুটি।

আবু তাহের সাহেব জানিয়েছেন, ‘শিশুটির মা ছেলেকে রাস্তার পাশে ছেড়ে ব্যাঙ্কের কাজ করছিল। তখনই রাস্তা পার করতে গিয়ে গাড়ির সামনে চলে আসে সে। দুর্ঘটনার পর অনেকক্ষণ ওর মায়ের খোঁজ পাইনি। আমি নিজে বাচ্চাটাকে হাসপাতালে নিয়ে এলাম। কিন্তু বাঁচাতে পারলাম না। খুব খারাপ লাগছে।’

জানা গিয়েছে মৃত শিশুর বাড়ি নওদা থানা এলাকার গঙ্গাখালি গ্রামে।

 

বন্ধ করুন