বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kharagpur Shootout: আবার শুটআউটের ঘটনা খড়গপুরে, ব্যাঙ্ককর্মীকে নিশানা করে চলল গুলি

Kharagpur Shootout: আবার শুটআউটের ঘটনা খড়গপুরে, ব্যাঙ্ককর্মীকে নিশানা করে চলল গুলি

ব্যাঙ্ককর্মীকে নিশানা করে চলল গুলি খড়গপুরে। (HT_PRINT)

এই ঘটনার পর ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। আহত ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসা হয় খড়গপুর মহকুমা হাসপাতালে। ঘটনাস্থল আসে পুলিশ। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, মাথায় গুলি লেগেছে বলেই অবস্থা আশঙ্কাজনক।

আবার শুটআউট রেল–শহরে। এবার ব্যাঙ্ককর্মীকে নিশানা করে চলল গুলি খড়গপুরে। আর তার জেরে গুলিবিদ্ধ হলেন যুবক। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। কোনও আর্থিক কারণ নাকি ব্যক্তিগত কোনও শত্রুতার জন্য গুলি চালানো হয়েছে সেটা খতিয়ে দেখছে পুলিশ।

কেন এই হামলা? নেপথ্যে কারা? এই প্রশ্ন উঠতে শুরু করেছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল, পশ্চিম মেদিনীপুরের খড়গপুর। স্থানীয় সূত্রে খবর, সোমবার খড়গপুর দু’‌নম্বর ব্লকের কয়তা এলাকায় শ্যুটআউটের ঘটনা ঘটেছে। ব্যাঙ্ক কর্মীকে লক্ষ্য করে চলল পর পর গুলি। খড়গপুর দু’‌নম্বর ব্লকের সাঙ্গাড় এলাকায় মোটরবাইক নিয়ে লোনের টাকা কালেকশন করতে যাচ্ছিলেন অভিজিৎ ভূঁইয়া নামে এক ব্যাঙ্ক কর্মী। তখন পিছন দিক থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই ব্যক্তি।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ যুবকের নাম অভিজিৎ ভুঁইয়া। ব্যাঙ্কে লোন কালেশন এজেন্টের কাজ করেন তিনি। এদিন খড়গপুর ২ নম্বর ব্লকের পলসা গ্রামে রাস্তা দিয়ে যাচ্ছিলেন যুবক অভিজিৎ। মাথায় হেলমেট পরে মোটরবাইক চালাচ্ছিলেন তিনি। হঠাৎই পিছন থেকে ওই যুবককে লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান অভিজিৎ। কারা গুলি চালাল বা কীভাবে ঘটল?‌ সেটা খতিয়ে দেখছে পুলিশ কর্তারা। তবে ঠিক কী কারণে ঘটল এই ঘটনা?‌ সেটা নিয়ে নির্দিষ্ট করে কোনও তথ্য দেয়নি পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনার পর ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। আহত ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি নিয়ে আসা হয় খড়গপুর মহকুমা হাসপাতালে। ঘটনাস্থল আসে পুলিশ। অভিজিৎকে প্রথমে আনা হয় খড়গপুর মহকুমা হাসপাতালে। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, মাথায় গুলি লেগেছে বলেই অবস্থা আশঙ্কাজনক। ওই ব্যক্তির সঙ্গে কারও কোনও ব্যক্তিগত শত্রুতা ছিল কিনা সেটা নিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ আছে কিনা সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। তবে গুলি চালনার ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Chennaiyin vs Odisha) Live Updates: বাসকে ওভারটেক করতে গিয়ে ধুবুলিয়ায় দুর্ঘটনা, মাথায় চোট বঙ্গ বিজেপি সভাপতির ‘উনি তো নিজ মুখে বলেননি,’ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ প্রসঙ্গে বিকাশ উমেশ, যশের দাপটকে বুড়ো আঙুল দেখিয়ে মন্ত্রীর শতরান, ৮২ রানের লিড পেল পণ্ডিতের দল বাসর ঘরে 'বোলে চুড়িয়া' নাচলেন নববধূ, কাঞ্চনের নাচে শ্রীময়ী বললেন, ‘লাটাই তো…’ এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর TMC বারবার মাঠে নামার চ্যালেঞ্জ ছুড়েছে, এবার......, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায় আউট দিতেই অশ্লীলতা, গালিগালাজ, খুনেরও হুমকি আম্পায়ারকে, বিস্ফোরক অভিযোগ ময়দানে বিয়ের জন্য চাপ? আত্মহত্য়া যুবকের, গ্রেফতার অসমের রূপান্তরকামী বিচারপতি ত্রিগ্রহী যোগে এই ৩ রাশি পাবে শুভ ফলাফল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.