বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Attack on TMC workers: সভা থেকে ফেরার পথে নন্দীগ্রামে TMC কর্মীদের ওপর হামলা, কাঠগড়ায় BJP

Attack on TMC workers: সভা থেকে ফেরার পথে নন্দীগ্রামে TMC কর্মীদের ওপর হামলা, কাঠগড়ায় BJP

TMC কর্মীদের ওপর হামলা

আগামী ১০ মার্চ ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা রয়েছে। এই উপলক্ষে মহেশপুরে তৃণমূলের তরফে একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সেই সভা শেষে বৃন্দাবনপুরের দিকে যাচ্ছিলেন তৃণমূল কর্মীরা। তখনই তাদের উপর বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বঙ্গ সফরের দিনে তৃণমূল কর্মী সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গড় নন্দীগ্রামে। ঘটনায় আহত হয়েছেন তৃণমূলের ৫ জন কর্মী। এর মধ্যে কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের মহেশপুর এলাকায়। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ তৃণমূলের। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চলের ছড়িয়েছে। এর প্রতিবাদে পথ অবরোধ করে তৃণমূল। তাছাড়া সোশ্যাল মিডিয়া পোস্টেও তৃণমূল এই ঘটনার তীব্র নিন্দা করেছে।

আরও পড়ুনঃ তৃণমূল নেতাকে মারধর, পালটা বিজেপির পার্টি অফিসে আগুন, উত্তপ্ত খানাকুল

জানা গিয়েছে, আগামী ১০ মার্চ ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা রয়েছে। এই উপলক্ষে মহেশপুরে তৃণমূলের তরফে একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সেই সভা শেষে বৃন্দাবনপুরের দিকে যাচ্ছিলেন তৃণমূল কর্মীরা। তখনই তাদের উপর বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ঘটনায় গুরুতর আহত হয়েছেন স্থানীয় তৃণমূল নেতা অশোক দাস এবং ভরত দাস। তড়িঘড়ি তাদের উদ্ধার করে নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করা হয়। সেখানে চলে তাদের চিকিৎসা। এদিকে, এই ঘটনার প্রতিবাদে মহেশপুরে রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে তৃণমূল।

জানা গিয়েছে, তৃণমূল কংগ্রেসের সভায় উপস্থিত ছিলেন, তমলুক সংগঠনিক জেলা যুব সভাপতি আসগর আলি, নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি বাপ্পাদিত্য গর্গ  এবং শেখ সুফিয়ান সহ অন্যান্যরা। এই ঘটনার তীব্র প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়া পোস্টে তৃণমূল অভিযোগ করেছে, শুভেন্দু অধিকারীর নির্দেশে তাদের উপর হামলা চালানো হয়েছে। তাঁর নেতৃত্বে সেখানে দুষ্কতীপনা বাড়ছে।

তবে এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাদের দাবি, কিছু মানুষ শ্মশান থেকে ফিরছিলেন। তাদের সঙ্গে তৃণমূলের কর্মীদের বচসা হয়। এর পরেই তাদের সঙ্গে তৃণমূল কর্মী সমর্থকদের মারপিট বাঁধে। তৃণমূল পরিকল্পনভাবে বিজেপির উপর মিথ্যা অভিযোগ চাপিয়েছে।

অন্যদিকে, তৃণমূলের কটাক্ষ নন্দীগ্রামে মানুষ বিজেপির কাছ থেকে সরে আসছে। তাদের পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে।  তাই তৃণমূলের উপর আক্রমণ চালাচ্ছে। মানুষ তাদের যোগ্য জবাব দেবে। এদিকে, এই ঘটনার পরে এক বিজেপি কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। আজ এর প্রতিবাদে নন্দীগ্রামে মিছিল করবে তৃণমূল।

বাংলার মুখ খবর

Latest News

বাজার থেকে কাঁঠাল কিনবেন কি না ভাবছেন? এই ফলের উপকারিতা জানলে অবাক হবেন ISL:জল্পনার অবসান, কেরল ছাড়লেন দিয়ামানতাকোস! আসছেন কলকাতায়? Video: ভোটের সকালে বুথ পরিদর্শনে গিয়ে খুদের সঙ্গে খোশ মেজাজে রাহুল গান্ধী! বাজ পড়ছে বার বার! আপনার ফোনে কি দামিনী অ্যাপ আছে? মালদার ঘটনায় নড়ে বসল প্রশাসন লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা সাঁতার পোশাকে হাঁটলেন মেয়েরা, রেড সি ফ্যাশন উইকে অন্য রঙে সৌদি ভোটের দিনেও আলাদা বচ্চনরা! ভাঙা হাতে একা ভোট কেন্দ্রে ঐশ্বর্য,একসঙ্গে জয়া-অমিতাভ ঘূর্ণাবর্ত ও অক্ষরেখার জুটিতে ভাসবে বাংলা! প্রবল ভারী বৃষ্টি হবে কোন কোন জেলায়? শত্রুকে হারিয়ে আসবে জয়, আসতে পারে নতুন চাকরির অফার! শুভ রাজযোগে লাকি কারা? ভোট দিতে পারলেন না মুখ্যমন্ত্রীর ভাই বাবুন, হাওড়ার ভোটার গোটা ঘটনায় অবাক

Latest IPL News

লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.