বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি আনারুল হোসেন, বগটুই গণহত্যায় নয়া মোড়‌
আনারুল হোসেন এখন অসুস্থ হয়ে পড়েছে। (PTI)

ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি আনারুল হোসেন, বগটুই গণহত্যায় নয়া মোড়‌

  • রামপুরহাট ১ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি ছিল আনারুল হোসেন। বগটুই গণহত্যার পর তাকে গ্রেফতার করা হয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘটনাস্থলে পৌঁছে আনারুলকে দোষী সাব্যস্ত করেন। তারপরই পুলিশ তার বাড়ি ঘিরে ফেলে এবং গ্রেফতার করা হয়।

মুখ্যমন্ত্রীর নির্দেশে গ্রেফতার হওয়া আনারুল হোসেন এখন অসুস্থ হয়ে পড়েছে। বগটুই গণহত্যার ঘটনায় অন্যতম অভিযুক্ত এই আনারুল হোসেন। রামপুরহাট ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সভাপতি। তাকে হেফাজতে নেয় সিবিআই। সেই আনারুল হোসেন এখন গুরুতর অসুস্থ বলে খবর। তাকে ভর্তি করা হয়েছে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে।

ঠিক কী হয়েছে আনারুলের?‌ হাসপাতাল সূত্রে খবর, একসঙ্গে নানা শারীরিক সমস্যা দেখা দিয়েছে প্রাক্তন এই ব্লক সভাপতির। হৃদযন্ত্রের সমস্যা, ব্লাড প্রসার, ব্লাড সুগার সবই রয়েছে আনারুল হোসেনের। এই পরিস্থিতিতে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি করা হয়েছে তাঁকে। আর ক্রিটিক্যাল কেয়ার ইউনিটের বাইরে কড়া প্রহরা রাখা হয়েছে।

কখন অসুস্থ হলেন আনারুল?‌ সূত্রের খবর, গত ২৫ মার্চ আনারুল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তখন থেকেই নানা শারীরিক সমস্যা ছিল। যদিও তা প্রকট হয়ে দেখা দেয়নি। আনারুল হোসেনের আগে ব্লাড প্রেসার, সুগারের সমস্যা ছিল। সেটাই গতকাল বেড়ে যায়। শারীরিক অবস্থার অবনতি হয়। তখনই তাকে রামপুরহাট মেডিক্যালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, রামপুরহাট ১ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি ছিল আনারুল হোসেন। বগটুই গণহত্যার পর তাকে গ্রেফতার করা হয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘটনাস্থলে পৌঁছে আনারুলকে দোষী সাব্যস্ত করেন। তারপরই পুলিশ তার বাড়ি ঘিরে ফেলে এবং গ্রেফতার করা হয়। আগে কংগ্রেস করত আনারুল। পরে তৃণমূল কংগ্রেসে যোগ দেয়। ব্লক সভাপতির দায়িত্ব পায়।

বন্ধ করুন