বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম

বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম

অনুপম হাজরা

এবার অনুপমকে দল টিকিট দেবে অনেকে আশা করেছিলেন। শেষে টিকিট পেলেন প্রিয়া সাহা। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে হেরে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী নীলাবতি সাহার কাছে। প্রিয়া সাহার প্রাপ্ত ভোট ছিল ৯৫,৩২৯। আর তৃণমূল কংগ্রেস প্রার্থী নীলাবতি সাহা পেয়েছিলেন ১ লক্ষ ১০ হাজার ৫৭২।

বঙ্গ বিজেপির ২০ আসনের প্রার্থী তালিকা প্রকাশ হতেই নানা ডামাডোল শুরু হয়েছে। এই প্রার্থী তালিকায় একাধিক তাবড় পদ্ম নেতাদের দেখা মিলেছে। আবার দেখা মিলেছে অনেক অল্প পরিচিত মুখেদেরও। বোলপুর থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন পদ্ম নেত্রী প্রিয়া সাহা। তাঁর নামে দেওয়াল লিখনও শুরু হয়েছে। এই আবহে এবার ফেসবুকে বিস্ফোরক পোস্ট করলেন অনুপম হাজরা। একদা বোলপুরের সাংসদ ছিলেন অনুপম। স্রেফ তৃণমূল কংগ্রেসের সঙ্গে ‘ডিল’ করে বিজেপি জেতা আসনে দু্র্বল প্রার্থী দিয়েছে বলেই ফেসবুকে দাবি করেছেন প্রাক্তন সাংসদ। বোলপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী ঘোষণা হতেই অনুপমের এই পোস্ট অস্বস্তিতে ফেলেছে বিজেপিকে।

এদিকে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বোলপুর থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন বিজেপির রামপ্রসাদ দাস। তৃণমূল কংগ্রেসের প্রার্থী ছিলেন অসিত কুমার মাল। শেষ হাসি অসিতই হেসেছিলেন। তবে ২০১৪ সালে এই বোলপুর থেকে জিতেছিলেন অনুপম হাজরা। যদিও তখন তিনি তৃণমূলে ছিলেন। বিজেপির কামিনি মোহন সরকার হেরে যান তখন। আবার ২০১৯ সালে বিজেপিতে যোগ দেন অনুপম। আর লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে অনুপম দাঁড়িয়ে মিমি চক্রবর্তীর কাছে হেরেছিলেন। কিন্তু এখন অনুপম বিজেপিতেই আছেন। সম্পর্ক খারাপ হয়েছে রাজ্য নেতাদের সঙ্গে।

অন্যদিকে আগেও নানা সময়ে লাগাতার বিস্ফোরক পোস্টও করতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় অনুপম হাজরাকে। যা নিয়ে বিতর্কও দানা বাঁধে রাজ্য–রাজনীতিতে। এবার অনুপম হাজরা ফেসবুকে সাফ লিখলেন, ‘জেতা সিটে দুর্বল প্রার্থী দেওয়ার জন্য শেষ মুহূর্তে কখন যে টিএমসি’‌র সঙ্গে কোটি টাকার ডিল হয়ে যাবে ধরতেও পারবেন না। আপনি তখন ব্যস্ত, জীবনের ঝুঁকি নিয়ে পার্টির হয়ে দেওয়াল লিখতে! জয় জগন্নাথ।’ বোলপুরের বিজেপি প্রার্থী প্রিয়া সাহা সাঁইথিয়ার বাসিন্দা। বিধানসভা নির্বাচনে জিততে পারেননি। তার পর থেকে আর সক্রিয় রাজনীতিতেও ছিলেন না প্রিয়া। কোনও দলীয় পদেও তিনি নেই। তাহলে কেন তাঁকে প্রার্থী করা হল?‌ উঠছে প্রশ্ন।

আরও পড়ুন:‌ ‘‌বাংলার জনতার অদম্য প্রতিবাদের জয়’‌, পবন সিং সরে দাঁড়াতেই অভিষেকের কড়া প্রতিক্রিয়া

এছাড়া এবারের লোকসভা নির্বাচনে অনুপমকে দল টিকিট দেবে এটা অনেকে আশা করেছিলেন। যদিও শেষে টিকিট পেলেন প্রিয়া সাহা। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে সাঁইথিয়া কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়ে হেরে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী নীলাবতি সাহার কাছে। প্রিয়া সাহার প্রাপ্ত ভোট ছিল ৯৫,৩২৯। আর তৃণমূল কংগ্রেস প্রার্থী নীলাবতি সাহা পেয়েছিলেন ১ লক্ষ ১০ হাজার ৫৭২। একুশের বিধানসভা নির্বাচনে প্রিয়া সাহা হেরে যান ১৫,২৪৩ ভোটে। অনুব্রত মণ্ডল জেলে যাওয়ার পর থেকে এখানে রাজনৈতিক পরিবেশ অনেকটাই বদলেছে। অমিত শাহ নিজে এখানে এসে ৩৫টি আসন জেতার কথা বলেছিলেন। তারপর এমন প্রার্থী হওয়ায় সন্দেহ প্রকাশ করেছেন অনুপম হাজরা।

বাংলার মুখ খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.