বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলের মহিলা মোর্চার কর্মীদের মারধর, শ্লীলতাহানি, বারুইপুরে গ্রেফতার বিজেপি নেতা
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

দলের মহিলা মোর্চার কর্মীদের মারধর, শ্লীলতাহানি, বারুইপুরে গ্রেফতার বিজেপি নেতা

  • বৃহস্পতিবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে ধৃত স্বরূপ দত্তকে। তাঁর বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি–র মহিলা মোর্চার নেত্রী মধুস্মিতা রায়।

বিজেপি–র মহিলা মোর্চার কর্মীদের শ্লীলতাহানির দায়ে বারুইপুরে গ্রেফতার দলের জেলা সম্পাদক। আজ, বৃহস্পতিবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে ধৃত স্বরূপ দত্তকে। তাঁর বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি–র মহিলা মোর্চার নেত্রী মধুস্মিতা রায়। অভিযোগে জানানো হয়েছে, সম্প্রতি দলীয় কার্যালয়ে মহিলা কর্মীদের মারধর, শ্লীলতাহানি করেছেন জেলা সম্পাদক স্বরূপ দত্ত। একই অভিযোগ উঠেছে মণ্ডল সভাপতি দেবপম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধেও।

ঘটনার সূত্রপাত রবিবার। ওদিন দলীয় কর্মসূচিতে বারুইপুরে আসেন সদ্যনিযুক্ত বিজেপি–র কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। আসার পথে বারুইপুর পূর্ব জেলা দলীয় কার্যালয়ের সামনে তাঁর গাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখানে বিজেপি–র একদল কর্মী। অভিযোগ, এর পর বৈঠক শেষে ওই দলীয় কার্যালয়ে ঢুকে তাণ্ডব শুরু করেন স্বরূপ দত্তর অনুগামীরা। যদিও বিজেপি–র আর এক গোষ্ঠীর দাবি, তৃণমূল দুষ্কৃতীদের সঙ্গে নিয়ে দলীয় কার্যালয়ে হামলা চালিয়েছেন স্বরূপ দত্ত। সেখানেই মহিলা কর্মীদের মারধর ও শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।

এর পরই বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে বিজেপি–র মহিলা মোর্চা। তার ভিত্তিতেই বুধবার সন্ধেয় বিজেপি–র বারুইপুর জেলা সম্পাদক স্বরূপ দত্তকে গ্রেফতার করা হয়। যদিও স্থানীয় বিজেপি নেত্বত্বের দাবি, কার্যালয়ে হামলা চালানোর ঘটনার সঙ্গে বিজেপি কোনওভাবেই যুক্ত নয়। এর নেপথ্যে তৃণমূলের দুষ্কৃতীরাই রয়েছে। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বন্ধ করুন