বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌শান্তনু একটা মদখোর গাঁজাখোর’‌, বিজেপি বিধায়কের অডিয়ো ক্লিপ ফাঁস, অস্বস্তিতে দল

‘‌শান্তনু একটা মদখোর গাঁজাখোর’‌, বিজেপি বিধায়কের অডিয়ো ক্লিপ ফাঁস, অস্বস্তিতে দল

হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। নিজস্ব ছবি।

বনগাঁয় বিজেপির কোন্দল নতুন নয়। এখানের বিজেপি কার্যত দু’ভাগে বিভক্ত হয়ে রয়েছে। একদিকে শান্তনু ঠাকুর গোষ্ঠী। অপরদিকে অসীম সরকার, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়ারা আছেন। দেবদাস মণ্ডলরা এই অস্বস্তি চাপা দেওয়ার চেষ্টা করলেও লোকসভার নির্বাচনের প্রাক্কালে এই অডিয়োয় চাপ বাড়বে বিজেপির বলে মনে করা হচ্ছে।

লোকসভা নির্বাচনের প্রাক্কালে এক অদ্ভূত পরিস্থিতি তৈরি হয়েছে বনগাঁ কেন্দ্রে। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। তিনি আবার কেন্দ্রীয় সরকারের প্রতিমন্ত্রী। কিন্তু তাঁর কেন্দ্রেই আছে গোষ্ঠীকোন্দল। যেটা চরমে উঠেছে। এবার ভোটের আবহে শান্তনু ঠাকুরকে অকথ্য ভাষায় আক্রমণ করলেন দলেরই বিধায়ক অসীম সরকার। তিনি বিজেপির হরিনঘাটার বিধায়ক। তাঁর একটি অডিয়ো ক্লিপ এখন সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যার জেরে তোলপাড় হয়েছে বনগাঁর রাজনীতি। যদিও এই অডিয়ো ক্লিপ যাচাই করে দেখেনি হিন্দুস্তান টাইমস বাংলা ডিজিটাল।

এদিকে ওই অডিয়ো ক্লিপে শান্তনু ঠাকুরকে উদ্দেশ্য করে গালিগালাজ করতে শোনা যাচ্ছে বিধায়ক অসীম সরকারকে। এমনকী শান্তনু ঠাকুরকে ভোট না দেওয়ার কথা সেখানে বলেছেন অসীমবাবু। যদিও অসীম সরকারের দাবি, ওই অডিয়ো ক্লিপটি বহু পুরনো এবং তাঁকে চাপ দিয়ে তৃণমূল কংগ্রেস ফোনে ওই কথা বলিয়ে নিয়েছিল। তবে বনগাঁর মানুষ এই কথা বিশ্বাস করতে রাজি নন। তাঁরা মনে করছেন ইচ্ছা করেই অসীম সরকার এমন মন্তব্য করেছেন। কারণ সিএএ নিয়ে এখন দ্বিধাবিভক্ত মতুয়া শিবির। সেখানে এমন মন্তব্য এবং তার অডিয়ো ক্লিপ ফাঁস শান্তনুকে বেশ বিপাকে ফেলবে লোকসভা নির্বাচনে। হরিণঘাটা নদিয়ায় হলেও উত্তর ২৪ পরগনার বনগাঁ লোকসভা কেন্দ্রের অন্তর্গত।

আরও পড়ুন:‌ বসিরহাটে অভিষেকের সভা নিয়ে প্রস্তুতি চরমে, জনসমাগম কত হবে?‌ ধোঁয়াশা দলে

অন্যদিকে ওই অডিয়ো ক্লিপে হরিনঘাটার বিজেপি বিধায়ককে বলতে শোনা গিয়েছে, ‘‌কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর আসলে গাঁজাখোর। বাগদা, হেলেঞ্চা এলাকায় আমার অনেক অনুগামী আছে। তাঁদের আমি বলে দিয়েছি, শান্তনুকে কেউ ভোট দিবি না। ও হচ্ছে একেবারে (ছাপার অযোগ্য শব্দ)। মদখোর, গাঁজাখোর। ওর বাবা এখনও গাঁজা ছাড়া বাঁচে না।’‌ তবে দলের সাংসদ তথা প্রার্থীর এভাবে বিরোধিতা করেছেন অসীম সরকার বলে মনে করছেন অনেকে। আর সেটা লোকসভা নির্বাচনের আগে বিজেপির বড় অস্বস্তির কারণ হতে পারে। অসীমের সঙ্গে শান্তনুর দূরত্ব সম্প্রতি বেড়েছে। তাই ২০২৩ সালের শেষে দলের উদ্বাস্তু সেলের ব্যানারে শান্তনুকে বাদ রেখেই অসীম মিটিং করেছিলেন।

এছাড়া বনগাঁয় বিজেপির কোন্দল এখানে নতুন নয়। এখানের বিজেপি কার্যত দু’ভাগে বিভক্ত হয়ে রয়েছে। একদিকে শান্তনু ঠাকুর গোষ্ঠী। অপরদিকে অসীম সরকার, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়ারা আছেন। দেবদাস মণ্ডলরা এই অস্বস্তি চাপা দেওয়ার চেষ্টা করলেও লোকসভার নির্বাচনের প্রাক্কালে এই অডিয়ো প্রকাশ্যে আসায় চাপ বাড়বে বিজেপির বলে মনে করা হচ্ছে। এই বিষয়ে অসীম সরকারের বক্তব্য, ‘‌২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে জ্যোতিপ্রিয় মল্লিক আমাকে ভয় দেখিয়ে এই কথা বলতে বাধ্য করেছে। আমার স্ত্রীকে অনেক দূরের জেলার স্কুলে বদলি করে দেবে বলেছিল। ভোট এলেই ওই পুরনো রেকর্ডিং ওরা চালাচ্ছে।’‌ পাল্টা বনগাঁ কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী বিশ্বজিৎ দাসের দাবি, ‘‌তৃণমূল কংগ্রেসের ভয় দেখানোর প্রশ্নই আসে না। এটা বিজেপির গোষ্ঠী কোন্দলের ফসল।’‌

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

নারকেল খেলে মাথা থেকে পা পর্যন্ত সুস্থ থাকবেন! ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য 3 ওভার শেষে Scotland-র স্কোর 15/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.