বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জ্বালানিতে রাজ্যের করছাড়ের দাবিতে BJPর মিছিল আটকাল পুলিশ, বারুইপুরে ধুন্ধুমার
রবিবার বারুইপুরে বিজেপির মিছিলে সুকান্ত মজুমদার। 
রবিবার বারুইপুরে বিজেপির মিছিলে সুকান্ত মজুমদার। 

জ্বালানিতে রাজ্যের করছাড়ের দাবিতে BJPর মিছিল আটকাল পুলিশ, বারুইপুরে ধুন্ধুমার

  • শুরুর পর কয়েক পা এগোতেই বারুইপুর উড়ালপুলের সামনে ব্যারিকেড করে মিছিল আটকায় পুলিশ। জানায়, করোনার জন্য শহরের দিকে নিয়ে যাওয়া যাবে না মিছিল।

পেট্রোপণ্যে রাজ্য সরকারের করছাড়ের দাবিতে বারুইপুরে বিজেপির মিছিল ঘিরে ধুন্ধুমার। রবিবার দুপুরে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে মিছিল কিছুটা এগোতেই ব্যারিকেড করে আটকে দেয় পুলিশ। এর পর বারুইপুর রেল উড়ালপুলের মুখে বসে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা।

এদিনের মিছিলে সুকান্তবাবু ছাড়াও হাজির ছিলেন জেলা বিজেপির নেতারা। মিছিল শুরুর পর কয়েক পা এগোতেই বারুইপুর উড়ালপুলের সামনে ব্যারিকেড করে মিছিল আটকায় পুলিশ। জানায়, করোনার জন্য শহরের দিকে নিয়ে যাওয়া যাবে না মিছিল। ব্যারিকেড ভেঙে বিজেপি কর্মীরা এগনোর চেষ্টা করতেই দুপক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। শেষে ব্যারিকেডের সামনেই অবস্থানে বসেন বিজেপি নেতারা।

এদিনের মিছিলে হাঁটতে হাঁটতে সুকান্তবাবু বলেন, ‘কেন্দ্রীয় সরকার পেট্রোল – ডিজেলে ২৫ শতাংশ শুল্ক কমিয়েছে। অথচ মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের ৫ টাকা করছাড় দিতে পারছে না। এর প্রতিবাদে আমাদের আন্দোলন চলছে - চলবে।’

 

বন্ধ করুন