বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সুন্দরবনে নৌকাডুবি, নিহত ১, নিখোঁজ ১ পর্যটক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

সুন্দরবনে নৌকাডুবি, নিহত ১, নিখোঁজ ১ পর্যটক

  • উদ্ধার করার পর সুবোধ জিতানু (৬৫) নামে এক পর্যটক হৃদরোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে তাঁকে বাসন্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সুন্দরবনের হেড়োভাঙা নদীতে নৌকাডুবিতে নিহত হলেন ১ পর্যটক। নিখোঁজ ১। রবিবার সুন্দরবনের ঝড়খালি জেটির কাছে দুর্ঘটনা ঘটে। আসেপাশের মাঝিরা সঙ্গে সঙ্গে উদ্ধারকাজে ঝাঁপালেও এড়ানো যায়নি অঘটন। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার একটি নৌকায় ২১ জন পর্যটক সুন্দরবন ভ্রমণের উদ্দেশে ঝড়খালি জেটি থেকে রওনা হন। নৌকা কিছুদূর এগোতেই প্রচণ্ড স্রোতে ভারসাম্যহীন হয়ে তা ডুবে যায়। পর্যটকদের উদ্ধার করতে সঙ্গে সঙ্গে ছুটে আসেন আসেপাশের মৎস্যজীবীরা। ২০ জনকে উদ্ধার করেন তাঁরা।

উদ্ধার করার পর সুবোধ জিতানু (৬৫) নামে এক পর্যটক হৃদরোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে তাঁকে বাসন্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। নিহতের বাড়ি আসানসোলে বলে জানা গিয়েছে। 

এছাড়া স্রোতের টানে তলিয়ে যান প্রতিমা দলুই নামে এক মহিলা পর্যটক। তাঁকে উদ্ধার করতে পারেননি মৎস্যজীবীরা। এখনো নিখোঁজ তিনি। সমস্ত সতর্কতা সহ এই দুর্ঘটনায় সুন্দরবনে নৌকাবিহারে যাত্রীদের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠছে। 

 

বন্ধ করুন