HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাঙড়ে উদ্ধার সাতটি তাজা বোমা, তৃণমূল কর্মীকে খতম করতেই কি রাখা হয়েছিল?

ভাঙড়ে উদ্ধার সাতটি তাজা বোমা, তৃণমূল কর্মীকে খতম করতেই কি রাখা হয়েছিল?

কিছুদিন আগে আরাবুল ইসলামের বাড়ির কাছেই মিলেছিল তাজা বোমা। সেগুলি কারা রেখেছিল?‌ এখনও জানা যায়নি। এবার খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ অফিসাররা বোমাগুলি উদ্ধার করেন। কে বা কারা এই বোমা এখানে রেখেছে?‌ তার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছেন ভাঙড় থানার পুলিশ কর্তারা। সকাল থেকেই এই ঘটনা নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে।

গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

ভাঙড়ে এক তৃণমূল কংগ্রেস কর্মীর বাড়িতে বোমা উদ্ধারের ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছে। কালেরআইট এলাকায় গোয়াল–ঘরে মিলল বোমার হদিশ। আজ, রবিবার সকালে তৃণমূল কংগ্রেস কর্মী আয়ুব মোল্লার বাড়ি লাগোয়া গোয়াল–ঘরের মধ্যে একটি ব্যাগের ভিতর বোমাগুলি দেখতে পান ওই পরিবারের পুত্রবধূ। তৎক্ষণাৎ ভাঙড় থানায় খবর দেওয়া হয়। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে এই ঘটনা প্রকাশ্যে আসার পর আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে এলাকায়।

এদিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ৭টি তাজা বোমা উদ্ধার করেছে। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে বোমা মজুত করছিল তৃণমূল কংগ্রেস বলে এথন অভিযোগ তুলতে শুরু করেছে আইএসএফ। যদিও তৃণমূল কংগ্রেসই থানায় গিয়ে পুলিশে খবর দিয়েছেন এবং অভিযোগ দায়ের করেছেন। তবে আইএসএফের অভিযোগের প্রেক্ষিতে মুখ খোলেননি শাসকদলের কেউ। বিষয়টি নিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলতে শুরু করেছে পুলিশ। কারণ কে এই রাতের অন্ধকারে গোয়াল–ঘরে তাজা বোমা লুকিয়ে রেখে গেল?‌ তা নিয়ে খোঁজখবর শুরু করেছে।

অন্যদিকে ভাঙড়ের কালেরআইটে সাতটি তাজা বোমা উদ্ধারকে কেন্দ্র করে রবিবার চর্চা তুঙ্গে উঠেছে এলাকায়। আয়ুব মোল্লার গোয়ালঘর থেকে উদ্ধার হয়েছে বোমা। তাই প্রশ্ন উঠতে শুরু করেছে, তৃণমূল কর্মীকে কি খতম করতেই রাখা হয়েছিল তাজা বোমা?‌ যদিও এই প্রশ্নের উত্তর এখন খুঁজছে পুলিশ। সকালে বাড়ির গৃহবধূ কাঠ আনতে যাওয়ার সময় ব্যাগ দেখে সন্দেহ হয়। তখন তাতে উঁকি মারলে বোমা দেখতে পান তিনি। তারপরেই শ্বশুরমশাইকে খবর দেন। শ্বশুরমশাই বিষয়টি দেখে ভাঙড় থানাতে খবর দেন।

আর কী জানা যাচ্ছে?‌ সামনে পঞ্চায়েত নির্বাচন। সেখানে তৃণমূল কংগ্রেস কর্মীর বাড়িতে রাতের অন্ধকারে বোমা রেখে যাওয়ার পিছনে রাজনৈতিক অভিসন্ধি আছে বলে অনেকে মনে করছেন। এমনকী এই ঘটনা শুনে অনেকে কেঁপে উঠেছেন। কারণ আগে কখনও এমন ঘটনা ঘটেনি। তবে কিছুদিন আগে আরাবুল ইসলামের বাড়ির কাছেই মিলেছিল তাজা বোমা। সেগুলি কারা রেখেছিল?‌ এখনও জানা যায়নি। তবে এবার খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ অফিসাররা বোমাগুলি উদ্ধার করেন। কে বা কারা এই বোমা এখানে রেখেছে?‌ তার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছেন ভাঙড় থানার পুলিশ কর্তারা। সকাল থেকেই এই ঘটনা নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে এলাকার চায়ের দোকান থেকে বাজারে।

বাংলার মুখ খবর

Latest News

‘‌বিজেপি ২০০ আসন পার করতে পারবে না’‌, জলপাইগুড়ি থেকে দাবি করলেন মমতা IPL-এ সর্বাধিক রানের লিস্টে তিনে নারিন! ‘আগে কেউ বললে তামাশা বলে উড়িয়ে দিতাম’ রাম নবমীতে বিশেষ কাকতালীয় সংযোগ, ৩ রাশির ভাগ্য খুলবে, আয় বাড়বে, হবে ইচ্ছা পূরণ 'জুমলাবাজদের থেকে সাবধান', মোদীকে টার্গেট? ভুয়ো ভিডিয়ো নিয়ে FIR দায়ের করলেন আমির মাথায় এসি লাগিয়ে ঘুরবে ট্রাফিক পুলিশ! গরম থেকে বাঁচতে বিশেষ হেলমেট তৈরি পড়ুয়ার কাজে বাধা দিয়েছে জেলা প্রশাসন, TMC-র বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগ আলুওয়ালিয়ার ‘ভয়ের দরকার নেই, সরকার পাশে আছে’, সলমনের সঙ্গে দেখা করে আশ্বাস মুখ্যমন্ত্রীর পাহাড়ে স্থায়ী রাজনৈতিক সমাধান নিয়ে ধোঁয়াশা, বিজেপির ইস্তেহারে উল্লেখ নেই ‘ও নারী, আমি পুরুষ বলেই…’, শ্রাবন্তীকে ফের নায়িকা বাছতেই সাফাই দিলেন শুভ্রজিৎ রাম নবমীর দিনে করুন এই সহজ কাজ, দূর হবে জীবনের সমস্ত বাধা

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.