বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গরুপাচারে এবার অনুব্রত মণ্ডলের মেয়েকে ডাকতে পারে CBI
অনুব্রত মণ্ডল ও মেয়ে সুকন্যা। 

গরুপাচারে এবার অনুব্রত মণ্ডলের মেয়েকে ডাকতে পারে CBI

  • গরু ও কয়লাপাচারের তদন্তে অনুব্রত মণ্ডলকে সম্পত্তির খতিয়ান জমা দিতে বলেছিল সিবিআই। নিজাম প্যালেসে গিয়ে সেই তালিকা জমা দিয়ে এসেথছেন অনুব্রতর আইনজীবী। সেই তালিকা খতিয়ে দেখে গোয়েন্দাদের ধারণা এর বাইরেও বহু সম্পত্তি রয়েছে অনুব্রতর।

গরুপাচারকাণ্ডের তদন্তে কি এবার অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডলকে তলব করতে চলেছে সিবিআই। তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে সিবিআই দফতরের আসেপাশে। সিবিআই সূত্রের খবর, দুর্নীতিতে মেয়ের ফোন ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহার করেছেন অনুব্রত। তাই তলব করা হতে পারে তাঁকেও। সঙ্গে অনুব্রতর মেয়ের নামে বিপুল টাকার সম্পত্তি রয়েছে বলেও খবর পেয়েছেন গোয়েন্দারা।

গরু ও কয়লাপাচারের তদন্তে অনুব্রত মণ্ডলকে সম্পত্তির খতিয়ান জমা দিতে বলেছিল সিবিআই। নিজাম প্যালেসে গিয়ে সেই তালিকা জমা দিয়ে এসেথছেন অনুব্রতর আইনজীবী। সেই তালিকা খতিয়ে দেখে গোয়েন্দাদের ধারণা এর বাইরেও বহু সম্পত্তি রয়েছে অনুব্রতর। যা আস্থাভাজনদের নামে কেনা। তেমনই এক আস্থাভাজন অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনের বাড়িতে ইতিমধ্যে হানা দিয়েছে সিবিআই। তাঁর বিপুল সম্পত্তির উৎস জানতে দফায় দফায় চলেছে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ। এর পরই অনুব্রতর কন্যার নাম উঠে আসছেন বলে জানা গিয়েছে সিবিআই সূত্রে।

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার একটি সূত্র জানিয়েছে, অনুব্রত মণ্ডলের নিজের কোনও ফোন নেই। কখনো দেহরক্ষী সায়গল হোসেন, আবার কখনও মেয়ে সুকন্যার ফোন ব্যবহার করেন তিনি। ফলে সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। এছাড়া অনুব্রত মণ্ডলের মেয়ের নামে বিপুল সম্পত্তি রয়েছে বলে খবর পেয়েছে সিবিআই। মূলত ২০১৪ সালে এই সম্পত্তি কেনা হয়। সেই সম্পত্তির ব্যাপারে সুকন্যা কী জানেন তাও জানতে চান গোয়েন্দারা। তবে তাঁকে তলব করার ব্যাপারে এখনো মনস্থ করে উঠতে পারেনি কেন্দ্র।

 

বন্ধ করুন