বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্কুলের ভিতরে ২ শিক্ষকের তুমুল বচসা, লাটে উঠল পঠনপাঠন, ডাকতে হল পুলিশ

স্কুলের ভিতরে ২ শিক্ষকের তুমুল বচসা, লাটে উঠল পঠনপাঠন, ডাকতে হল পুলিশ

প্রতীকী ছবি

জাকির হোসেন ও সফিউল্লা নামে ২ শিক্ষকের বিবাদে চ্যাংরাবান্ধা হাই স্কুলে আতঙ্ক ছড়াল ছাত্রদের মধ্যে। 

সবে গিয়েছে শিক্ষক দিবস। শিক্ষকদের অবদান স্মরণ করেছে গোটা দেশ। এরই মধ্যে লজ্জার নজির গড়লেন কোচবিহারের ২ শিক্ষক। স্কুলের মধ্যে তাঁদের বিবাদ এমন জায়গায় পৌঁছল যে প্রধান শিক্ষককে ডাকতে হল পুলিশ। শুক্রবার চ্যাংরাবান্ধা হাইস্কুলের এই ঘটনায় অভিযুক্ত ২ শিক্ষক জাকির হোসেন ও সফিউল্লা যদিও ক্ষমা চেয়ে নিয়েছেন। কিন্তু তাঁদের আচরণের নিন্দা করেছেন অন্য শিক্ষক থেকে অভিভাবকরাও।

স্কুলের অন্যান্য শিক্ষকরা জানিয়েছেন, স্কুলের মধ্যে শিক্ষকদের ২টি গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন বিবাদ চলছিল। এই নিয়ে আগেও ঝামেলা হয়েছে। শুক্রবার ২ গোষ্ঠীর ২ শিক্ষক জাকিক হোসেন ও সানাউল্লা নিজেদের মধ্যে তুমুল বচসায় জড়িয়ে পড়েন। তাঁদের নিরস্ত করার জন্য উদ্যোগী হন অন্যান্য শিক্ষকরা। সেখানে এসে পৌঁছন প্রধান শিক্ষক বাবুলাল সিং। কিন্তু কোনও ভাবেই ২ শিক্ষককে থামানো যায়নি। ওদিকে ২ শিক্ষকের এই আচরণে স্কুলের ছাত্রদের মধ্যে আতঙ্ক ছড়ায়। বন্ধ হয়ে যায় পঠনপাঠন। এর পর বাধ্য হয়ে প্রধান শিক্ষক থানায় খবর দেন। পুলিশ আধিকারিকরা এসে ২ শিক্ষককে নিরস্ত করেন।

ওদিকে স্কুলে স্যারেদের মধ্যে মারামারি শুরু হয়ে গিয়েছে শুনে স্কুলের সামনে জড়ো হতে শুরু করেন অভিভাবকরা। ঘটনার চূড়ান্ত নিন্দা করেন তাঁরা। এর পর অভিযুক্ত শিক্ষকরা জানান, শিক্ষা বহির্ভূত একটি কারণে ভুল বোঝাবুঝির জন্য এই ঘটনা ঘটেছে। আমরা নিজেদের মধ্যে মিটিয়ে নিয়েছি। কিন্তু প্রশ্ন উঠছে মতবিরোধের জেরে যারা শিক্ষক হয়েও নিজের স্কুলেই তাণ্ডব শুরু করে দেন তাঁরা এই পদের কতটা যোগ্য?

 

বাংলার মুখ খবর

Latest News

ইজরায়েলে হামলা চালিয়ে দিল ইরান, ভোর হতে না হতেই শোনা গেল পরপর বিস্ফোরণ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল 'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.