বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Pratima Mondal: জল নেই! প্রতিমার সামনে বিক্ষোভ বাসিন্দাদের, ‘দেখছেন তো, উষ্ণায়ন!’ বললেন TMC প্রার্থী

Pratima Mondal: জল নেই! প্রতিমার সামনে বিক্ষোভ বাসিন্দাদের, ‘দেখছেন তো, উষ্ণায়ন!’ বললেন TMC প্রার্থী

প্রতিমা মণ্ডল।

প্রতিমা মণ্ডলের সামনে তুমুল বিক্ষোভ বাসিন্দাদের। কী বললেন প্রার্থী? 

প্রচারে বেরিয়েছিলেন জয়নগরের তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডল। সেখানেই বাসিন্দাদের তীব্র ক্ষোভের মুখে পড়লেন তিনি। বাসিন্দাদের দাবি, প্রচন্ড গরমের মধ্য়ে এলাকায় জলের ভয়াবহ সংকট। একাধিক লাইট পোস্টে আলো থাকে না। এনিয়ে বাসিন্দারা প্রার্থীকে সামনে পেয়ে তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করেন। এদিকে বাসিন্দাদের সঙ্গে তৃণমূলের নেতাদের রীতিমতো বচসা শুরু হয়ে যায়। 

তৃণমূল নেতারা বলেন, সব কী একেবারে দেওয়া যাবে? ধাপে ধাপে দেওয়া হবে। এদিকে স্থানীয় মহিলারাও ঘিরে ধরেন তৃণমূলের নেতা কর্মীদের। 

তবে বাসিন্দারা সংবাদমাধ্য়মের ক্যামেরার সামনে বলেন, বিক্ষোভের কোনও বিষয় নয়। এতদিন বাদে সাংসদ এখানে এলেন। তাঁর কাছে আমাদের সমস্যার কথা তুলে ধরেছি। এই পাড়ায় একটা মাত্র মন্দিরের কাছে সরকারি লাইট রয়েছে। আর কোনও লাইট নেই। জলের সমস্যা রয়েছে। সেগুলি আমরা বলেছি। তিনি বললেন দেখব ব্যাপারটা। লাইট আর জল নেই। এটাই আমাদের সমস্যা। 

স্থানীয় এক মহিলা বলেন, আমাদের জল আর লাইটের খুব সমস্য়া। আমাদের এখানে কোনও কাজ হয়নি। এমপি বলল হবে। 

এনিয়ে প্রতিমা মণ্ডল সংবাদমাধ্য়মে জানিয়েছেন, পুকুরেও আর জল নেই। এটা তো পরিবেশের কারণে একটা উষ্ণায়নের কারণে এটা হয়েছে। জল চাইছে। পানীয় জলের জন্য যারা বলছেন, নির্বাচনী বিধি রয়েছে। আমরা তো এখনই ইনস্টল করে দিতে পারব না। তবে আগামী দিনে আমি নির্বাচিত হব। তারা দাবি দাওয়া নিয়ে আসব। আমরা নিশ্চয়ই তাদের মান্যতা দেব। পিএইচইর মাধ্যমে ট্যাঙ্কার করে ঘরে ঘরে জল পৌঁছে দেব। 

এদিকে প্রচারে বেরিয়ে এভাবে বিক্ষোভের মুখে পড়ে কার্যত অস্বস্তিতে পড়ে যান তৃণমূলের নেতা কর্মীরা। কীভাবে  পরিস্থিতি সামাল দেওয়া সম্ভব সেটা কিছুতেই বুঝতে পারছিলেন না তাঁরা। প্রাথমিকভাবে শাঁখ বাজিয়ে, মালা পরিয়ে প্রতিমাকে বরণ করে নেওয়া হয়েছিল। কিন্তু কিছুক্ষণ বাদেই তাকে ঘিরে শুরু হয় বিক্ষোভ। একাধিক গ্রামবাসী বলা শুরু করেন, এতদিন বাদে সাংসদ এখানে এলেন। তাঁর কাছে আমাদের সমস্যার কথা তুলে ধরেছি। এই পাড়ায় একটা মাত্র মন্দিরের কাছে সরকারি লাইট রয়েছে। আর কোনও লাইট নেই। জলের সমস্যা রয়েছে। সেগুলি আমরা বলেছি। তিনি বললেন দেখব ব্যাপারটা। লাইট আর জল নেই। এটাই আমাদের সমস্যা।

তবে প্রতিমা মণ্ডল অবশ্য় উষ্ণায়নের কথা উল্লেখ করেন। সেই সঙ্গে পানীয় জল অন্য় ক্ষেত্রে ব্যবহার করা হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন।  

 

ভোটযুদ্ধ খবর

Latest News

‘আমি কখনওই শাশুড়ি হতে পারব না’, কেন, কীসের জন্য এভাবে বেঁকে বসলেন আমিশা প্যাটেল ইউরো কাপ-এর ইতিহাসে কোন বিরল রেকর্ড ইংল্যান্ডের? দুর্বল অভিষেক,মায়াঙ্কের বিরুদ্ধে ফ্লায়িং কিস,বিরাটের বেলা দম শেষ!জবাব দিলেন রানা কর্ণাটকে বিক্ষোভ সভা চলাকালীন হার্ট অ্যাটাকের শিকার বিজেপি কর্মী, নিমেষে মৃত্যু 'গ্রাউন্ডে প্রচন্ড তাপ' দিল্লি বিমানবন্দরের টার্মিনালে ফিরল ইন্ডিগোর বিমান 'মানুষকে ট্রেন ছেড়ে সাইকেল নিতে হয়…'কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, তোপ মমতার রিয়াল মাদ্রিদকে জেতানো গোলরক্ষক ব্যর্থ ইউরোয়, রোমানিয়ার কাছে বড় হার ইউক্রেনের সামনেই লোকসভার অধিবেশন! খাড়গের বাসভবনে সৌজন্য সাক্ষাতে কেন্দ্রীয় মন্ত্রী রিজিজু শ্বশুরবাড়ি থেকে উধাও বর্ষা,পর্ণা কি পারবে উদ্ধার করতে? কী ঘটবে? ‘ননদিনী রায়বাঘিনী’ নন! বিয়ের পরই বাড়ি উপহার পেয়ে কঙ্গনায় আপ্লুত ভাইয়ের বউ

T20 WC 2024

পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.