বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উদয়নারায়ণ পুরে বন্যার জলে পড়ে মৃত্যু আড়াই বছরের শিশুর
মৃত ঋদ্ধি ধাড়া। 
মৃত ঋদ্ধি ধাড়া। 

উদয়নারায়ণ পুরে বন্যার জলে পড়ে মৃত্যু আড়াই বছরের শিশুর

  • বাঁধ থেকে ছাড়া জলে নতুন করে প্লাবিত হয়েছে হাওড়ার উদয়নারায়ণপুর ব্লক। ব্লকের প্রায় সব জায়গা প্লাবিত। জল উপচে পৌঁছে দিয়েছে আমতার একাংশে।

হাওড়ার উদয়নারায়ণপুরে বন্যার জলে ডুবে মৃত্যু হল আড়াই বছরের শিশুর। শনিবার এই ঘটনা ধটে উদয়নারায়ণপুরের শিবপুরের পাত্রপাড়ায়। ঘটনায় শোকের ছায়া এলাকায়। মৃত শিশুর নাম ঋদ্ধি ধাড়া।

পরিবার সূত্রে জানা গিয়েছে, দামোদরের প্লাবনে বাড়ির উঠোনে জল জমেছিল। দাওয়ায় বসে দুপুরের খাওয়াদাওয়া করছিলেন পরিবারের সদস্যরা। তখনই সবার অলক্ষ্যে জলে নেমে পড়ে আড়াই বছরের ঋদ্ধি। এর পর তলিয়ে যায় সে। খেতে খেতেই বাবা - মায়ের খেয়াল পড়ে ছেলে নিখোঁজ। খুঁজতে খুঁজতে তাঁকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় বাড়ির পাশের ডোবা থেকে। উদয়নারায়ণপুর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন পরিবারের সদস্যরা।

বাঁধ থেকে ছাড়া জলে নতুন করে প্লাবিত হয়েছে হাওড়ার উদয়নারায়ণপুর ব্লক। ব্লকের প্রায় সব জায়গা প্লাবিত। জল উপচে পৌঁছে দিয়েছে আমতার একাংশে। একই অবস্থা আরামবাগ, খানাকুলেরও। বাসিন্দাদের অভিযোগ, কোনও সরকারি সাহায্য বা ত্রাণ পাচ্ছেন না তাঁরা। মরশুমের দ্বিতীয় বন্যায় মাথায় হাত চাষিদের।

 

বন্ধ করুন