বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > CID Rain in Sodepur: ED-র পর সোদপুরে CID হানা, জালে লক্ষাধিক টাকা তছরূপে যুক্ত ‘পুলিশ ইনফর্মার’

CID Rain in Sodepur: ED-র পর সোদপুরে CID হানা, জালে লক্ষাধিক টাকা তছরূপে যুক্ত ‘পুলিশ ইনফর্মার’

সোদপুরে হানা সিআইডির

গতকালই সোদপুরে অভিযান চালিয়েছিল ইডি। এসএসসি দুর্নীতিকাণ্ডে সুব্রত মালাকার নামক এক চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে গ্রেফতার করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। আর এরপর এবার সিআইডি হানা দিল সোদপুরে।

লক্ষাধিক টাকা তছরূপের অভিযোগে সিআইডির নজরে সোদপুরের এক পুলিশ ইনফর্মার। গতকালই সোদপুরে অভিযান চালিয়েছিল ইডি। এসএসসি দুর্নীতিকাণ্ডে সুব্রত মালাকার নামক এক চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টকে গ্রেফতার করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। আর এরপর এবার সিআইডি হানা দিল সোদপুরে। জানা গিয়েছে, সোদপুরের ঘোলায় হানা দিয়ে বাবাই দাস ওরফে হুলোর খোঁজে তল্লাশি চালাচ্ছে সিআইডি। ধৃত বাবাই পানিহাটি পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ডের শরৎপল্লির বাসিন্দা। (আরও পড়ুন: আবারও বেলঘরিয়ায় ED, ধৃত CA-কে নিয়ে হানা, SSC কাণ্ডে উদ্ধার হবে বিস্ফোরক প্রমাণ?)

বাবাই লক্ষাধিক টাকা তছরূপে যুক্ত বলে অভিযোগ উঠেছে। তবে এই বিষয়ে বাবাইয়ের পরিবারের তরফে কিছু বলা হয়নি। তবে সাংবাদিকদের বাবাইয়ের মা বলেন, ‘পুলিশ এসে বাবাইকে খুঁজছিল। ও বাড়িতে ছিল না। পরে পুলিশ চলে যায়।’ জানা গিয়েছে, সিআইডি আধিকারিকদের দেখে বাড়ির ছাদ টপকে পালিয়ে যায় বাবাই। এদিকে পলাতক বাবাই স্থানীয় তৃণমূল কর্মী বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: CBI তলবে সাড়া ‘বিরক্ত’ পরেশের, BJP কর্মী অভিজিৎ খুনের ঘটনায় চলছে জিজ্ঞাসাবাদ

এর আগে গতকাল সাতসকালে সোদপুরের রাজেন্দ্রপল্লি এলাকায় একটি বাড়িতে হানা দিয়েছিলেন ইডির আধিকারিকরা। টানা সাড়ে ছয় ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করার পর সুব্রত মালাকারকে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে, সিএ হিসেবে পরিচয় দেওয়া সুব্রতর বাড়ি থেকে অনেক পাসবই বাজেয়াপ্ত করা হয়। ইডি-র আশা, এই পাসবইয়ে যে লেনদেনের হিসেব নিকেশ আছে তা থেকে মূল চক্রীর বিরুদ্ধে প্রমাণ পাওয়া যাবে। সুব্রতর নাকি ১০ থেকে ১২টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পেয়েছে ইডি। এই সুব্রত মধ্যস্থতাকারী হিসেবে কাজ করতেন বলে জানা গিয়েছে।

এদিকে ইডির দাবি, তিন-চারদিনের মধ্যেই সোদপুরের বাড়ি বিক্রি করে এখান থেকে পালাতে চেয়েছিলেন সুব্রত। তবে তার আগেই ধরা পড়লেন তিনি। তদন্তকারীরা জানিয়েছেন, সুব্রতর অ্যাকাউন্টের পাসবই দেখে জানা গিয়েছে, মোটা অঙ্কের টাকা তাঁর অ্যাকাউন্টে ঢোকার পরই তা চলে যেত অন্য কারও অ্যাকাউন্টে। অনলাইনে কাকে সুব্রত টাকা পাঠাতেন, তাই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এই আবহে প্রভাবশালী কোনও ব্যক্তির নাম জড়িয়ে পড়তে পারে বলে মনে করা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

‘‌কোচবিহারে ভোট চুরি করতে গিয়েছিল বিজেপি, ধরা পড়েছে’‌, ভাতার থেকে দাবি মমতার বারবার তলবেও হাজিরা দেননি, ইডির লুক আউট সার্কুলার শাহজাহানের ভাইয়ের বিরুদ্ধে Mohun Bagan vs Odisha FC ISL Semi-Final Live:সেমির অ্যাওয়ে লেগ জিততে মরিয়া বাগান শনিবার হলে ক্যাবে জিনিস ভুলে বাড়ি যান যাত্রীরা! উবারের সূচকে উঠে এল মজার তথ্য প্লাস্টিকে মুড়ে চলন্ত গাড়ি থেকে ঝুলছেন! ভাইরাল হতে গিয়ে নেটিজেনদের রোষে ব্যক্তি পুরো নতুন করে নিয়োগ করবে SSC, এল ব্যাখ্যা, যোগ্য প্রার্থীরা বাড়তি সুবিধা পাবেন? বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব গরমের কষ্টটা একটু কমাতে চান? এই খাবারগুলি খেলে শরীর ভিতর থেকে ঠান্ডা হবে জাল অ্যাপে ট্রেড করছেন! ব্যাংকের এই ভুয়ো অ্যাপটি ডাউনলোড করে ফেলেননি তো? কমেডিয়ান তন্ময় ভাটের সম্পত্তির পরিমাণ ৬৬৫ কোটি! দাবি বিদেশী সংবাদমাধ্যমের

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.