বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাথাভাঙায় এবার খুন তৃণমূল কংগ্রেস কর্মী, বোর্ড গঠনের আগে বিজেপির দিকে তির

মাথাভাঙায় এবার খুন তৃণমূল কংগ্রেস কর্মী, বোর্ড গঠনের আগে বিজেপির দিকে তির

তৃণমূল কংগ্রেস কর্মী খুনের ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছে। প্রতীকী ছবি (HT_PRINT)

গ্রামের এক মাঠে তৃণমূল কংগ্রেস কর্মীদের পিকনিক ছিল। সেখানেই গিয়েছিলেন এই দুলাল। কিন্তু পিকনিক থেকে আর তিনি বাড়ি ফেরেননি। বাড়ির সদস্যরা খোঁজাখুঁজি করলেও প্রথমে পাননি। পরে বাড়ি থেকে কিছুটা দূরে একটা জমির পাশ থেকে দুলালের মৃতদেহ উদ্ধার করা হয়। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে মনোনয়ন পর্বে কোচবিহার তপ্ত হয়ে উঠেছিল। পঞ্চায়েত নির্বাচনের সময়ও এখানে হিংসার ঘটনা ঘটেছিল বলে বিরোধীদের অভিযোগ। এবার কোচবিহারের মাথাভাঙায় তৃণমূল কংগ্রেস কর্মী খুনের ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছে। তৃণমূল কংগ্রেস কর্মীর খুনের ঘটনায় বিরোধীদের যুক্ত থাকার অভিযোগ তুলছে শাসকদল। নিহত তৃণমূল কংগ্রেস কর্মীর পরিবারের পক্ষ থেকে স্থানীয় ঘোকসাডাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। যদিও জেলা বিজেপি নেতৃত্বের দাবি, খুনের রাজনীতিতে বিজেপি বিশ্বাস করে না। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বেই দলীয় কর্মীর খুন হয়েছে।

এদিকে স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম দুলাল বিশ্বাস (‌৩০)‌। কোচবিহারের মাথাভাঙা–২ নম্বর ব্লকের পুঁটিমারি গ্রামে এই ঘটনা ঘটেছে। মাথাভাঙার লতাপাতা গ্রামের বাসিন্দা ছিলেন দুলাল। রবিবার রাতে গ্রামের এক মাঠে তৃণমূল কংগ্রেস কর্মীদের পিকনিক ছিল। সেখানেই গিয়েছিলেন এই দুলাল। কিন্তু পিকনিক থেকে আর তিনি বাড়ি ফেরেননি। বাড়ির সদস্যরা খোঁজাখুঁজি করলেও প্রথমে পাননি। পরে বাড়ি থেকে কিছুটা দূরে একটা জমির পাশ থেকে দুলালের মৃতদেহ উদ্ধার করা হয়। তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মাথাভাঙা মর্গে পাঠায়।

অন্যদিকে পুলিশ সূত্রে খবর, তৃণমূল কংগ্রেসের নির্বাচিত পঞ্চায়েত সদস্যদের নিয়ে এদিন পিকনিক হয়। সেখানে স্থানীয় দলীয় কর্মীদেরও ডাকা হয়েছিল। দুলাল সেখান থেকে ফেরার পথেই তাঁর উপর প্রাণঘাতী হামলা হয়। পথের ধারেই তাঁর দেহ পড়ে ছিল। সেটা দেখতে পেয়ে পথচারীরা থানায় খবর দেন। তখন পুলিশ এসে দেহটি তুলে নিয়ে ময়নাতদন্তে পাঠায়। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তৃণমূল কংগ্রেস এই ঘটনায় রাজনীতির গন্ধ পাচ্ছে। তবে এই খুনের নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা সেটা পুলিশ খতিয়ে দেখছে।

আরও পড়ুন:‌ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু পঞ্চম শ্রেণির পড়ুয়ার, বালুরঘাটের ঘটনায় আলোড়ন

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, ইদানিং এলাকারই এক যুবকের সঙ্গে মেলামেশা বেড়ে উঠেছিল। তারপর কোনও কারণে তাঁদের মধ্যে বচসা হয়। এই খুনের পিছনে সেই কারণও থাকতে পারে বলে মনে করা হচ্ছে। আর পরিবারের অভিযোগ, তৃণমূল করে বলেই তাঁদের ছেলেকে খুন করেছে বিজেপি। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাঁদের দাবি, বিজেপি খুনের রাজনীতিতে বিশ্বাস করে না। পঞ্চায়েত নির্বাচনের মুখে বারবার উত্তপ্ত হয়েছিল কোচবিহার। একাধিক রাজনৈতিক নেতা–কর্মীর মৃত্যু হয়েছিল। এবার সেই ধারা অব্যাহত রইল।

বাংলার মুখ খবর

Latest News

নরওয়েতেই মধুর প্রতিশোধ, ক্লাসিকাল দাবায় কার্লসেনকে হারালেন ১৮ বছরের প্রজ্ঞানন্দ শুধু আম নয়, আমের খোসাতেও থাকে একাধিক পুষ্টিগুণ আলু খেতে ভালোবাসেন? 'আন্তর্জাতিক আলু দিবস'-এ জেনে নিন কী কী উপকার মিলবে এর থেকে ভারতের বিদেশি মুদ্রা আইন ভেঙে বিপাকে বিদেশি ব্যাঙ্ক, মোটা জরিমানা চাপাল RBI বেড়েছে দল,বদলেছে নিয়ম,2024 T20 World Cup কী ফর্ম্যাটে খেলা হবে? জানুন বিস্তারিত অনন্ত-রাধিকার কয়েক কোটির বিয়েতে এ কেমন কার্ড! লালের উপর সোনালিতে লেখা, এল ছবি আগাম এলেন মেঘদূত, কেরলের সঙ্গে একই দিনে পশ্চিমবঙ্গেও ঢুকে পড়ল মৌসুমী বায়ু Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কলা দিয়ে বাড়িতেই বানিয়ে নিন এই ২ হেয়ার মাস্ক! চুল হবে ঘন, কালো ও নরম ইডির তলবে কি হাজিরা দেবেন ঋতুপর্ণা? মার্কিন মুলুকে বসে কী জবাব দিলেন অভিনেত্রী?

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.