বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধর্ষণকাণ্ডের প্রতিবাদ জানাতে গিয়ে সিপিএম-বিজেপি হাতাহাতি, রণক্ষেত্র পর্ণশ্রী

ধর্ষণকাণ্ডের প্রতিবাদ জানাতে গিয়ে সিপিএম-বিজেপি হাতাহাতি, রণক্ষেত্র পর্ণশ্রী

সিপিএম-বিজেপি হাতাহাতি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৫ মার্চ পর্ণশ্রী থানা এলাকায় একটি গণধর্ষণের অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। ওই ঘটনায় চার জনকে গ্রেফতার করে পুলিশ

বেহালার পর্ণশ্রীতে গণধর্ষণ কাণ্ডের প্রতিবাদ জানাতে এসে রীতিমতো হাতাহাতি জড়িয়ে পড়লেন সিপিএম-বিজেপি সমর্থকের। পর্ণশ্রী থানার সামনেই রাস্তায় বসে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল-সহ অন্য সমর্থকরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৫ মার্চ পর্ণশ্রী থানা এলাকায় একটি গণধর্ষণের অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। ওই ঘটনায় চার জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃত চারজনকে শুক্রবার আলিপুর আদালতে পেশ করা হলে বিচারক তাদের ১৮ মার্চ পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।

কী ঘটেছিল?

জানা গিয়েছে, পর্ণশ্রী এলাকার এক বন্ধুর বাড়ির চাবি নিয়ে নিয়ে সেখানো মদ খাওয়ার আয়োজন করে জনা সাতেক ছেলে-মেয়ে। তাদের বয়স ১৯ থেকে ২৫-এর মধ্যে। এরা প্রত্যেকেই পরস্পরের পরিচিত। অভিযোগ, সেই সময় তাদের মধ্যে এক যুবতীকে মাদক খাইয়ে গণধর্ষণ করে পাঁচজন। এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়ে নির্যাতিতার পরিবার ও স্থানীয় বাসিন্দারা। ধৃত এবং নির্যাতিতা প্রত্যেকই একে অপরের সঙ্গে পরিচিত ছিল বলে জানা গিয়েছে। ধৃত চারজনের বিরুদ্ধে ভারতী দণ্ডবিধির ৩৪১,৩২৩,৫০৬,৩২৮,৩৭৬ ডি ধারায় মামলা রুজু করে পুলিশ। তাদের শুক্রবার আদালতে তোলা হয়। আদালত তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।

আরও পড়ুন। মমতার মঞ্চে হাজির মহিলার বাড়ি ঘেরাও করে বিক্ষোভ সন্দেশখালির স্থানীয় মহিলাদের

নাম জড়িয়েছে কাউন্সিলরের ছেলের

এই ঘটনায় নাম জড়িয়েছে স্থানীয় তৃণমূল কাউন্সিলর তথা মেয়র পারিষদ অভিজিৎ মুখোপাধ্যায়ের ছেলে দেবজ্যোতি মুখোপাধ্যায়ের। তাঁর গ্রেফতারির দাবিতে শুক্রবার বেহালা পর্ণশ্রী রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় সিপিএম কর্মীরা। তার কিছুক্ষণের মধ্যেই পর্ণশ্রী থানার সামনে বিক্ষোভে বসে পড়েন অগ্নিমিত্রা পাল সহ অন্যান্য বিজেপি কর্মীরা।

আরও পড়ুন। ডিভিসির সাবস্টেশনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আদিবাসী শ্রমিকের মৃত্যুতে ২০ ঘণ্টা দেহ রেখে বিক্ষোভ

বচসা থেকে হাতাহাতি

এরপর সিপিএম সমর্থকেরাও থানার সামনে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন। দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়। বচসা থেকে ক্রমে তা গড়ায় হাতাহাতিতে। ওই এলাকা কার্যত রণক্ষেত্রের চেহারা নেন। শেষ পর্যন্ত পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন। নারী দিবসে শিলিগুড়িতে রক্তারক্তি কাণ্ড, বৌ-শাশুড়িকে ছুরির কোপ, মৃত ১

বাংলার মুখ খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.