বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় উদ্ধার যুবতীর বিবস্ত্র দেহ, ধর্ষণ করে খুনের অভিযোগ পরিবারের

মালদায় উদ্ধার যুবতীর বিবস্ত্র দেহ, ধর্ষণ করে খুনের অভিযোগ পরিবারের

ঘটনাস্থলে মোথাবাড়ি থানার পুলিশ। নিজস্ব ছবি

ব্যক্তিগত কোনও শত্রুতার কারণে অপহরণের পর ধর্ষণ করে খুন করা হয়েছে যুবতীকে। যদিও এই ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত সে বিষয়ে এখনও কোনও কিছু জানা যায়নি। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, সরস্বতী পুজোর দিনে সবজি কাটতে হাঁসুয়া নিয়ে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন ওই যুবতী।

ভুট্টার ক্ষেত থেকে উদ্ধার হল এক যুবতীর ক্ষতবিক্ষত বিবস্ত্র দেহ। ঘটনাটি ঘটেছে মালদহের মোথাবাড়ি থানার হামিদপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বছর পঁচিশের ওই যুবতী এলাকারই বাসিন্দা। যেভাবে নগ্ন অবস্থায় তার দেহ উদ্ধার হয়েছে তাতে পরিবারের সদস্যদের ধারণা ধর্ষণ করে খুন করা হয়েছে তাকে। স্বাভাবিকভাবেই এমন ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ঘটনাস্থলে মোথাবাড়ি থানার বিশাল পুলিশ বাহিনী পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: ধর্ষণের মামলা আসেনি সন্দেশখালিতে, দাবি পুলিশের, মহিলা কমিশন বলল পুলিশ করতে দেয়নি

মৃত যুবতীর পরিবারের অভিযোগ, ব্যক্তিগত কোনও শত্রুতার কারণে অপহরণের পর ধর্ষণ করে খুন করা হয়েছে যুবতীকে। যদিও এই ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত সে বিষয়ে এখনও কোনও কিছু জানা যায়নি। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, সরস্বতী পুজোর দিনে সবজি কাটতে হাঁসুয়া নিয়ে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন ওই যুবতী। তখন সন্ধ্যে ৭ টা বাজে। তিনি সেই সময় একাই ছিলেন। তাঁর সঙ্গে তাঁর মা যেতে চাইলেও আপত্তি জানান যুবতী। এরপর আর তিনি বাড়ি ফেরেননি। ঘটনায় স্বাভাবিকভাবেই চিন্তিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। রাতভর খোঁজাখুঁজির পরেও মেয়েকে না পেয়ে তারা ভেবেছিলেন তাদের মেয়ে হয়তো কোনও যুবকের সঙ্গে ঘর ছেড়েছেন। কিন্তু, আজ সকালে ফের খুঁজতে গিয়েই ভুট্টার ক্ষেতে যুবতীর নগ্ন অবস্থায় মৃতদেহ উদ্ধার হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মোথাবাড়ি থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় এক বাসিন্দা জানান, মৃতের গলায় এবং মাথায় কোপানো হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মৃতার মায়ের অভিযোগ, তাদের মেয়েকে কোনও শত্রুতার কারণে অপহরণ করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে তারপরে খুন করা হয়েছে। উল্লেখ্য, কয়েকদিন আগেই মালদা জেলায় এক নাবালিকার মুণ্ডুহীন দেহ উদ্ধার হয়েছিল। পরপর লাগাতার এমন অপরাধমূলক ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই আতঙ্ক সৃষ্টি হয়েছে জেলাবাসীর মধ্যে।

বাংলার মুখ খবর

Latest News

KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র ভোটই দিতে পারলেন না জলপাইগুড়ির বিজেপি প্রার্থী জয়ন্ত রায়, ডাক্তারবাবুর হল কী! দক্ষিণবঙ্গে সর্বত্র পারদ ৪০এর ওপরে, রবিবার দাবদাহে রেকর্ড করল বাঁকুড়া মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন শাকিবের সঙ্গে সময় কাটাচ্ছিলেন বুবলী, ঢুকে পড়েন অপু! দুই সতীনে চুলোচুলি… পূর্ব মেদিনীপুরে ১০০ দিনের কাজের টাকা ঢুকল প্রধান শিক্ষিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টে আচমকাই অসুস্থ রাহুল গান্ধী, গেলেন না সভায়

Latest IPL News

KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.