বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bengal Panchayat Election 2023: টাকার থলে নিয়ে BJP প্রার্থী খরিদ করতে এসে ধরা পড়লেন তৃণমূল নেতা, চলল উত্তমমধ্যম

Bengal Panchayat Election 2023: টাকার থলে নিয়ে BJP প্রার্থী খরিদ করতে এসে ধরা পড়লেন তৃণমূল নেতা, চলল উত্তমমধ্যম

প্রতীকী ছবি

ভর সন্ধ্যায় টাকা নিয়ে বিজেপি ও নির্দল প্রার্থীদের কিনতে গ্রামে ঢুকেছিলেন তৃণমূল নেতা। খবর পেয়ে তাঁকে ঘিরে ধরলেন গ্রামবাসীরা। 

বোর্ড গঠন করতে জয়ী বিজেপি প্রার্থীদের কিনতে টাকা নিয়ে এলাকায় ঢুকে ব্যাপক মার খেলেন তৃণমূল নেতা। শুক্রবার সন্ধ্যায় ঘাটালের সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের ঘটনা। ধৃত অসিত গোস্বামী তাঁদের সংগঠনের কোনও পদে নেই বলে দায় ঝেড়েছে তৃণমূল। ওদিকে বিজেপির দাবি, সন্ত্রাস ও ঘোড়া কেনাবেচা করে বোর্ড গড়তে চাইছে তৃণমূল।

ঘাটালের সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের ২১টি আসনের মধ্যে ১০টি করে আসন জিতেছে তৃণমূল ও বিজেপি। ১টি আসনে জিতেছেন বিক্ষুব্ধ বিজেপি প্রার্থী। অভিযোগ, গত প্রায় ১ সপ্তাহ ধরে বিজেপির জয়ী প্রার্থীদের ভয় ও প্রলোভন দেখাচ্ছেন স্থানীয় তৃণমূল নেতা অসিত গোস্বামী। টাকার বিনিময়ে তৃণমূলে যোগদানের প্রস্তাব দিচ্ছেন তিনি ও তাঁর শাগরেদরা। শুক্রবার সন্ধ্যায় নগদ নিয়ে জয়ী নির্দল ও বিজেপি প্রার্থীদের কিনতে গ্রামে ঢোকেন তিনি। খবর পেয়ে গ্রামবাসীরা বেরিয়ে এসে তাঁকে ঘিরে ধরেন। এর পর খুঁটিতে বেঁধে তাকে মারধর করে উত্তেজিত জনতা।

বিজেপির অভিযোগ, ভোটের ফল ঘোষণার পর বেশ কয়েকদিন আত্মগোপন করে ছিলেন বিজেপি প্রার্থীরা। তাঁরা বাড়ি ফিরতেই শুরু হয়েছে অত্যাচার। লাগাতার ভয় দেখাচ্ছেন তৃণমূল নেতা অসিত গোস্বামী। টাকার বিনিময়ে দলবদলের প্রলোভন দিচ্ছেন তিনি। শুক্রবার টাকার থলে নিয়ে তিনি গ্রামে ঢুকলে গ্রামবাসীরা তাঁকে ধরে ফেলেন। এর পর তাঁকে ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

অভিযোগ অস্বীকার করে তৃণমূলের ব্লক সভাপতি দিলীপ মাজি বলেন, উনি কোথাকার তৃণমূল নেতা জানি না। দলের কোন পদে রয়েছেন তাও আমার জানা নেই। কেউ ব্যক্তিগতভাবে এসব করলে দল তাঁর দায় নেবে না।

 

বাংলার মুখ খবর

Latest News

সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? USA বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত? ভোট দিলেন প্রধান বিচারপতি, কী বার্তা দিলেন তিনি? Skin Tone Recognizing: আপনার স্কিন টোন কী, কীভাবে জানবেন? দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.