বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Couple death: পথ দুর্ঘটনায় মৃত্যু যুবকের, শোক সইতে না কয়েক ঘণ্টার মধ্যেই আত্মঘাতী প্রেমিকা

Couple death: পথ দুর্ঘটনায় মৃত্যু যুবকের, শোক সইতে না কয়েক ঘণ্টার মধ্যেই আত্মঘাতী প্রেমিকা

পথ দুর্ঘটনায় মৃত্যু যুবকের, শোক সইতে না কয়েক ঘণ্টার মধ্যেই চরম পদক্ষেপ প্রেমিকার

যুবকের বাড়ি উত্তর ২৪ পরগনার ঠাকুরনগর এলাকায়। তিনি মঙ্গলবার নদিয়ার ধুবুলিয়া থানা এলাকার সিংহাটিতে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখানেই ঘটে দুর্ঘটনা। একটি স্কুল বাসের সঙ্গে বাইকের ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হয়েছিলেন। 

পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল প্রেমিকের। তবে সেই মৃত্যুর শোক সামলাতে পারেননি প্রেমিকা। আর তাতেই চরম পদক্ষেপ করে বসলেন যুবতী। প্রেমিকের মৃত্যুর ২৪ ঘণ্টা কাটতে না কাটতে অবসাদে আত্মঘাতী হলেন তিনি। এমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল নদিয়ার নাকাশিপাড়া। দুজনের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে দুই পরিবারেরর পাশাপাশি এলাকায়। মঙ্গলবার পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল যুবকের, আর বুধবার বাড়ি থেকে উদ্ধার হয় যুবতীর ঝুলন্ত দেহ।

আরও পড়ুন: কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

জানা গিয়েছে, যুবকের বাড়ি উত্তর ২৪ পরগনার ঠাকুরনগর এলাকায়। তিনি মঙ্গলবার নদিয়ার ধুবুলিয়া থানা এলাকার সিংহাটিতে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখানেই ঘটে দুর্ঘটনা। একটি স্কুল বাসের সঙ্গে বাইকের ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হয়েছিলেন। এরপর তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে যুবককে দেখতে সেখানে পৌঁছে যান তাঁর প্রেমিকা সঙ্গীতা। তবে যুবককে রক্তাক্ত অবস্থায় দেখেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে সেখান থেকে তাঁকে নাকাশিপাড়া উদয়চাঁদপুরের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

তবে বুধবার সকাল হতেই রান্নাঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান পরিবারের সদস্যরা। তড়িঘড়ি তাঁকে বেথুয়াডহরি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। খরব পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পরে তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পুলিশ শক্তিনগর হাসপাতালে পাঠিয়েছে।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, যুবকের সঙ্গে সঙ্গীতার কয়েক বছরের প্রেমের সম্পর্ক ছিল। দুই পরিবারের লোকজন সে বিষয়টি জানতেন। পরিবারের সদস্যরা জানান,  বছরখানেক আগে স্নাতকে উত্তীর্ণ হওয়ার পর থেকে চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। সেই সূত্রে ওই যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল। তারপরে ধীরে ধীরে তাদের সম্পর্ক গাঢ় হয়। পরিবারের দাবি, বাইক দুর্ঘটনায় বন্ধুর মৃত্যুর শোক সইতে না পেরে আত্মঘাতী হয়েছেন সঙ্গীতা । যদিও এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখার জন্য তদন্ত করছে পুলিশ। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.